লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Pinky Banerjee: জানুয়ারিতে ডিভোর্স! তিন নম্বর বউকে বিয়ে করেছেন কাঞ্চন! বিস্ফোরক কাঞ্চন পত্নী পিংকি! বললেন “যে বাড়িতে তিনটে শাশুড়ি…”

Published on:

WhatsApp Group Join Now

Pinky Banerjee: গত জানুয়ারিতে কাঞ্চন মল্লিকের (Kanchan Mallik) থেকে ডিভোর্স পেয়েছেন পিংকি বন্দ্যোপাধ্যায় (Pinky Banerjee)। এই বিয়ে কাঞ্চনের কাছে দ্বিতীয় হলেও পিংকি ছিল প্রথম বিয়ে। দুজনের দাম্পত্য জীবনে ভাঙন ধরেছিল কিছু বছর আগেই। যদিও বর্তমানে পিংকি বুঝে গিয়েছেন, ডিভোর্সি ছেলেকে তাড়াহুড়ো করে বিয়ে করার সিদ্ধান্ত তাঁর ভুল ছিল। বিয়ে করার আগে পড়াশোনা করে নেওয়া ভালো! নিজ মন্তব্য প্রকাশ করেছেন পিংকি। তবে এবার তিনি ময়দানে নিয়ে এলেন শাশুড়িকে। তাও আবার সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে।

সোশ্যাল মিডিয়ায় মস্করা পিঙ্কির!

সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে পিঙ্কি একটি পোস্ট শেয়ার করেন। সেটি আসলে একটি মজার জোকস। সেখানে ছাত্র আর শিক্ষকের একটি কথোপকথন দেখানো হয়েছে। যেখানে শিক্ষক বলছেন: সীতা কেন বনবাসে গিয়েছিল? যার উত্তরের ছাত্র বলছেন: যে বাড়িতে ৩টে শাশুড়ি থাকে, সেই বাড়িতে থাকার চেয়ে, বনে থাকাই শ্রেয় স্যার।’

সোশ্যাল মিডিয়ায় পিংকির এই মশকরায় কিন্তু বেশ মজা পেয়েছেন নেট-নাগরিকরা। এই কোথায় অনেক মহিলাই তাঁদের সহমত জানিয়েছেন। এই প্রসঙ্গ উল্লেখ করে অনেকে বলছেন, মজাদার জোকসটির মাধ্যমে ঘুরিয়ে কাঞ্চনকেই বিঁধলেন পিংকি? অভাসে, ইঙ্গিতে বোঝাতে চাইলেন কিছু?

আরও পড়ুন: Nabanita Das: ডিভোর্সের এক বছরের মধ্যেই বিয়ের পিঁড়িতে নবনীতা দাস! আসল ব্যাপারটা কী?

প্রসঙ্গত, আগে কাঞ্চন অভিযোগ তুলেছিলেন, বিয়ের পর নাকি মাত্র কয়েকদিন তাঁর বাড়িতে ছিলেন দ্বিতীয় স্ত্রী পিঙ্কি। পিংকি নাকি স্পষ্ট বলেছিলেন, তিনি চান না কাঞ্চনের মায়ের সঙ্গে থাকতে। তাই কয়েকদিন পরেই তিনি আলাদা হয়ে যান। মাঝেমাঝে যাতায়াত করতেন ঠিকই। কিন্তু পাকাপাকিভাবে কোনওদিনই তিনি শ্বশুরবাড়িতে ফেরেননি। যথারীতি পিংকির এই পোস্ট থেকে নেটিজেনদের মত, হয়তো কোনও পুরনো ঘটনা লাগা থেকেই কাঞ্চনের ডিভোর্সি স্ত্রীর পিংকি এই পোস্ট করেছেন!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।