লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonakshi Sinha-Zaheer Iqbal: চারহাত এক হল সোনাক্ষী-জাহিরের, পরিবার পরিজনকে সাথে নিয়ে আইনি বিয়ে সারলেন

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi Sinha-Zaheer Iqbal: বিয়ে করলেন সোনাক্ষী সিনহা। একেবারে ছিমছাম ঘরোয়া পরিবেশে সেজে উঠলো সোনাক্ষী জাহিরের বিয়ের মঞ্জিল। সোনাক্ষীর নিজের বাড়িতেই এই বিয়ের অনুষ্ঠান বসে। মায়া নগরীর সাগর পাড়ে ওড়িয়াত নামে সোনাক্ষীর যে বাড়ি রয়েছে সেখানেই বিয়ে ছাড়েন অভিনেত্রী এবং অভিনেতা।

সোনাক্ষীর বাড়িতে বিয়ের আসর:

কাছের কয়েকজন বন্ধু এবং পরিবারের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন এই বিয়েতে। আগেই তারা জানিয়েছিলেন তাদের বিয়েতে কোনরকম ধর্মীয় উপাচার নয় বরং মানা হবে আইনি নীতি। ভারতবর্ষে স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন সোনাক্ষী এবং জাহির। বিয়ের পরে তাদের একগুচ্ছ ছবি প্রকাশ করা হয়। আর সেখানেই নবদম্পতিকে অভিনন্দন জানিয়েছেন ভক্ত থেকে শুরু করে শুভানুধ্যায়ীরা। প্যাস্টেল সেডের একটি শাড়িতে এবং হালকা গয়নায় নিজেকে সাজিয়ে তুলেছিলেন অভিনেত্রী। অন্যদিকে জাহির পড়েছিলেন একটি সাদা রংয়ের শেরওয়ানি।

কে কে ছিলেন:

সোনাক্ষীর বন্ধু অদিতি রাও হায়দারী তার বিশেষ বন্ধু, সিদ্ধার্থ ,হুমা কুরেশি এবং জাহিরের কয়েকজন বন্ধুরা উপস্থিত ছিলেন। জাহিরের বারির লোকদেরও এদিন দেখা গিয়েছে বিয়েতে। এদিকে বিয়ের করার সঙ্গে সঙ্গে বাইরে বেরিয়ে আসেন নবদম্পতি। এর পরে মিষ্টি বিতরণ করেন। সম্প্রতি হিরা মান্ডি সিরিজে ফরিদান হিসেবে যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। রবিবার সকাল থেকেই অনুষ্ঠানের বিভিন্ন ছবি এবং ভিডিও পোস্ট করা হয়।

রাতেই রিসেপশন:

রবিবার বিকেলেই শিল্পা শেঠীর হোটেলে গ্রান্ড রিসেপশন হওয়ার কথা রয়েছে। সেখানে উপস্থিত থাকবেন সালমান খান শিল্পা শেট্টি থেকে বলিউডের আরো অনেক তারকার। সোনাক্ষীর মা পুনম সিং উপস্থিত ছিলেন বিয়েতে। মেয়ের বিয়েতে একজন সাক্ষী হিসেবে ছিলেন তিনি। পরিবারের আর কোন গুরুজন ছিলেন না এই বিয়েতে। এমনকি অভিনেত্রী দুই ভাই লব এবং কুশ কেউ এই বিয়েতে অংশগ্রহণ করেননি।

আরও পড়ুন: Pinky Banerjee: জানুয়ারিতে ডিভোর্স! তিন নম্বর বউকে বিয়ে করেছেন কাঞ্চন! বিস্ফোরক কাঞ্চন পত্নী পিংকি! বললেন “যে বাড়িতে তিনটে শাশুড়ি…”

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।