লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Sonakshi-Zaheer Wedding: “ঈশ্বর-আল্লাহ্ সাক্ষী, তোমার চোখে দেখেছিলাম…,” বিয়ের পরেই স্বামীর ব্যাপারে লিখলেন সোনাক্ষী

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi-Zaheer Wedding: যেদিন বুঝেছিলেন সত্যি সত্যি ভালোবেসেছেন বছর ঘুরতে সেই দিনেই বিয়ে সারলেন সোনাক্ষী। বিয়ের পরে স্মৃতিমেদুর নায়িকা। কোন ধর্মের রীতি মেনে নয় বরং আইনের পথে তারা বিয়ে করেছেন। জাহিরের বাবা আগেই জানিয়েছিলেন বৌমা মোটেই ইসলাম ধর্মে ধর্মান্তরিত হবেন না। আল্লাহ এবং ঈশ্বর দুজনকে স্মরণ করেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

পরিবার পরিজনদের উপস্থিতিতে রেজিস্ট্রিবিয়ে সেরে ফেলেছেন এছাড়াও ছিলেন ইন্ডাস্ট্রির বন্ধুরা। যেদিন প্রথম ভালোবাসার ছোঁয়া লেগেছিল ঠিক সেই দিনকে স্মরণ করে বিয়ে করলেন এই যুগল। এই ভালোবাসাকে সঙ্গী করেই সারা জীবন বেঁচে থাকতে চান বলে জানিয়েছেন সোনাক্ষী। বিয়ের পরে আবেগপ্রবণ হয়ে নিজের সোশালের পাতায় নানান মুহূর্তের কথা স্মরণ করে কলম ধরেছেন সোনাক্ষী সিনহা।

কি লিখলেন সোনাক্ষী:

রবিবার সকাল থেকেই বিয়ের তোড়জোড় চলছিল তবে কোনরকম আরম্ভর করে নয় একেবারে সাধারণভাবেই বিয়ে হয়েছে। অভিনেত্রী লিখেছেন সাত বছর আগে আজকের দিনেই পরস্পরের চোখে পবিত্র ভালবাসা দেখেছিলাম। সেই ভালোবাসাকে আঁকড়ে ধরেই ভালোবেসে বেঁচে থাকার সিদ্ধান্ত নিয়েছিলাম আমরা। সেই ভালোবাসা আজ সমস্ত প্রতিবন্ধকতাকে জয় করে পূর্ণতা পেয়েছে। আল্লাহ এবং ঈশ্বরের আশীর্বাদ নিয়ে আমরা আমাদের পথচলা শুরু করেছি স্বামী-স্ত্রী হলাম আমরা।ভালোবাসা আশা এবং যা কিছু সুন্দর সেসব নিয়েই আগামী দিনগুলো কাটিয়ে দেবেন বলে উপলব্ধি করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

বাড়িতেই বিয়ে:

মুম্বাইতে নিজের বাড়িতেই রেজিস্ট্রি বিয়ে করেছেন সোনাক্ষী এবং জাহির। উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা যদিও দেখা মেলেনি সোনাক্ষীর বাড়ির বড়দের। ছিলেন সোনাক্ষী দুই বন্ধু অদিতি রাও এবং হুমা কুরেশী। সকাল থেকেই বিয়ের আয়োজন ছিল। নিজের বিয়েতে নাচ করেছেন অভিনেত্রী। আবার গতকাল মেহেন্দি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। জাহিরের পরিবারের সদস্যদের উপস্থিতি ছিল লক্ষণীয়। সাত বসন্ত আগে যে পূর্ণতার স্বপ্ন দেখেছিলেন সোনাক্ষী এবং জাহির তা বাস্তব রূপ নিল ২৩ শে জুন ২০২৪ এ।

আরও পড়ুন: Sonakshi Sinha-Zaheer Iqbal: চারহাত এক হল সোনাক্ষী-জাহিরের, পরিবার পরিজনকে সাথে নিয়ে আইনি বিয়ে সারলেন

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।