লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ditipriya Roy: ভেঙেছে প্রথম প্রেম! প্রাক্তনের কথা আসতেই চোখে জল দিতিপ্রিয়ার!

Published on:

WhatsApp Group Join Now

Ditipriya Roy: অনেক ছোট বয়সে অভিনয়ে আসা। রানী মা হয়েই মুগ্ধ করেছেন সকলকে। পর্দার রানী রাসমণ অর্থাৎ দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) এখন যথেষ্ট পরিচিত মুখ। সিরিয়াল থেকে সোজা সিনেমায় পদার্পণ। বেশ কয়েকবার শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন দিতিপ্রিয়া। স্কুল শেষ করে কলেজে ভর্তি হয়েছেন। তবে অভিনয়কেই পুরোপুরি পেশা হিসেবে বেছে নিয়েছেন তিনি। এদিকে সেলুলয়েডে এসেই প্রেমে পড়েন দিতিপ্রিয়া। সেই প্রেম আবার ভেঙে যায়। প্রথম প্রেমের সেই দুর্ঘটনার কথা আজও তার চোখে জল এনে দেয়। সে কথা বলতে গিয়েই স্মৃতিমেদুর হয়ে যান দিতিপ্রিয়া। কিন্তু প্রথম প্রেম চেয়েছিলেন সে কথা কোনদিন মুখ ফুটে বলেননি তিনি।

দ্বিতীয়বার প্রেম:

এদিকে দ্বিতীয়বার প্রেমে পড়েছেন দিতিপ্রিয়া (Ditipriya Roy) প্রেমিকের সঙ্গে ছবি ভাগ করে নিয়েছেন ইনস্টাগ্রামে। অনেকদিন ধরেই জল্পনা চলছিল প্রেম করছেন অভিনেত্রী। কিন্তু ইন্ডাস্ট্রির কেউ কিনা সে কথা নিয়ে কিছুই বলেননি। তবে ছবি প্রকাশ হতেই দেখা যায় তিনি ইন্ডাস্ট্রির কেউ নন। জোড় গলায় অভিনেত্রী বলেন হ্যাঁ আমরা প্রেম করেছি। তবে ব্যক্তিগত জীবন নিয়ে এখন আর বেশি কিছু বলতে চান না। প্রেমিকের মুখ দেখিয়েছেন কিন্তু বাকিটা ব্যক্তিগত রাখতে চান তিনি। তবে তার প্রথম প্রেমিক কে? তিনি কি ইন্ডাস্ট্রির কোন ব্যক্তি! সেই ব্যাপারে অবশ্য কিছু বলতে নারাজ নায়িকা। প্রেম এবং মন ভেঙে যাওয়ার সেই গল্প করতে গিয়ে চোখ ছলছল হয়ে যায় তার। কিন্তু কি করে প্রেম ভাঙ্গে।

প্রথম প্রেম কেন ভাঙ্গে:

দিতিপ্রিয়া জানান, আমাদের মধ্যে ইমোশনাল ইকুইপমেন্ট তৈরি হয়নি। সেটা যখন বুঝতে পারি ধীরে ধীরে একে অপরের থেকে দূরে সরে আসি। বর্তমান প্রজন্ম বিয়েতে খুব একটা বিশ্বাস করে না। যদিও দিতিপ্রিয়া বিয়েতে ভীষণ বিশ্বাসী। অভিনেত্রী জানিয়েছেন তার প্রেমিকের সঙ্গেই বিয়ে করবেন তবে এখনো অনেক দূরে সেই তারিখ। দিতিপ্রিয়ার বয়স এখন ২১ বছর। অন্যদিকে তার প্রেমিক এখন ২৩ বছরের। দুজনেই ক্যারিয়ার তৈরি করতে চান। তারপরেই একসাথে পথ চলার স্বপ্ন দেখতে চান

WhatsApp Group Join Now

আরও পড়ুন: ৩৬-এ পা শ্রাবন্তীর! মেকআপ ছাড়া কখনো দেখেছেন অভিনেত্রীকে! রইল ছবি

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।