লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

৩৬-এ পা শ্রাবন্তীর! মেকআপ ছাড়া কখনো দেখেছেন অভিনেত্রীকে! রইল ছবি

Published on:

WhatsApp Group Join Now

Srabanti Chatterjee: বয়স যেন বাড়তেই চায় না তার। বয়স এসে ধরা দিয়ে আবার পিছু ফিরে যায় শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) কাছ থেকে। টলিউডের অন্যতম মিষ্টি এবং সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী। মেকআপ ছাড়া কেমন তিনি। বারবার অভিনেত্রী জানিয়েছেন মেকআপের প্রতি তার আকৃষ্টতার কথা কিন্তু সত্যিই কি কখনো মেকআপ ছাড়া থাকেন? মেকআপ ছাড়া কেমন দেখতে লাগে তাকে! আদৌ কি চেনা যায় মেকআপ ছাড়া।

৩৫ পেরিয়ে ৩৬ এর দিকে এগিয়ে চলেছেন অভিনেত্রী। তার ঝকঝকে ত্বক ঈর্ষা বাড়িয়ে দেয় আঠারোর তরুণীদের। কিন্তু মেকআপ ছাড়া কি সত্যিই এতই লাবণ্যময়ী শ্রাবন্তী। মেকআপ ছাড়া শ্রাবন্তী সত্যিই মোহময়ী। তার মুখে নেই বলিরেখার কোন ছাপ। ৪০ এর দিকে এগিয়ে যাচ্ছেন অথচ দাঁগ ছোপ নেই। সম্প্রতি মেকআপ এবং ফিল্টার ছাড়া একটি ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করেছেন শ্রাবন্তী (Srabanti Chatterjee)

মেকআপ ছাড়া ছবি:

আর তা দেখে শুধু ভক্তরা কেন অবাক হয়ে গিয়েছেন তার সতীর্থরাও। সম্প্রতি দেবী চৌধুরানী ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। এই ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। দেবী চৌধুরানীর ভূমিকায় নজর কারতে ঘোড়া চালানো থেকে অস্ত্র চালনা সবকিছুই শিখতে হয়েছে। এই ছবিটি তার জীবনের অন্যতম মাইলফলক বলে জানিয়েছেন অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের কোন আঁচ নিজের শরীর কিংবা ত্বকের উপর পড়তে দেন না শ্রাবন্তী। নানান রকম চর্চা কুৎসা তাকে নিয়ে চলতেই থাকে কিন্তু তাতে ডোন্ট কেয়ার।

কিভাবে ব্যালেন্স করেন:

তৃতীয় স্বামী রোশনের কাছ থেকে বেশ ভালো অংকের আলুমিনি আদায় করেছেন শ্রাবন্তী। শোনা যাচ্ছে পরিচালক শুভ্রজিৎ মিত্রের সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। যদিও সেসব গুঞ্জনে কান্ দেননি তিনি। শুধুমাত্র নিজেকে ভালোবাসা এবং নিজেকে সময় দেওয়ার উপরেই বিশ্বাস করেন শ্রাবন্তী। তাই হয়তো তার ভালো থাকার ছাপ পড়ে ত্বকের উপর। দিন দিন আরো বেশি সুন্দর হয়ে ওঠেন টলিপাড়ার এই প্রথম সারির অভিনেত্রী।

আরও পড়ুন: ছোটপর্দা ছেড়ে এবারে সরাসরি বড় পর্দায় অভিনয় করতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।