লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ছোটপর্দা ছেড়ে এবারে সরাসরি বড় পর্দায় অভিনয় করতে চলেছেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শ্রীতমা

Published on:

WhatsApp Group Join Now

Sritama Bhattacharjee: বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রীতমা ভট্টাচার্য (Sritama Bhattacharjee)। বহু বছর ধরেই টেলিভিশনের পর্দার একের পর এক জনপ্রিয় ধারাবাহিকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে শ্রীতমা কে। খুব অল্প বয়স থেকেই অভিনয়ে জগতের সঙ্গে যুক্ত রয়েছেন শ্রীতমা। স্টার জলসা, জি বাংলা পাশাপাশি বহু জনপ্রিয় চ্যানেলের হয়ে কাজ করেছেন তিনি।

বর্তমানে তিনি সকলের কাছে পরিচিত জি বাংলার ‘কার কাছ থেকে মনের কথা’ ধারাবাহিকের পুতুল নামে। শুরুটা হয়েছিল স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক মা ধারাবাহিকের ঝিলিক চরিত্রে অভিনয় দিয়ে। তারপরেই সুযোগ আসে একের পর এক ধারাবাহিক অভিনয় করার। কখনো ভিলেন আবার কখনো নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রীকে। তবে এবারে সরাসরি বড় পর্দায় পা রাখতে চলেছেন শ্রীতমা। হ্যাঁ, ছোট করতে অভিনয় করার পাশাপাশি এবারে সিনেমায় দেখা যেতে চলেছে জনপ্রিয় অভিনেত্রীকে(Sritama Bhattacharjee)

খুব শীঘ্রই আস্তে চলেছে পরিচালক রাজর্ষি দে’র ‘আবার কাঞ্চনজঙ্ঘা’র সিক্যুয়েল। যদিও এই ছবির নাম হবে ‘এবার দার্জিলিং’। এই ছবির হাত ধরেই বড় পর্দায় অভিনয়ের ডেবিউ করতে চলেছেন শ্রীতমা। এই ছবিতে জনপ্রিয় অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়-এর বিপরীতে দেখা যেতে চলেছে শ্রীতমাকে। এছাড়াও ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নুসরত জাহান, অনন্যা বন্দ্যোপাধ্যায়ের মত একাধিক অভিনেতা অভিনেত্রীরা।ছবির এক গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন অঞ্জন দত্ত।

আরও পড়ুন: হবু বাবা-মা রাহুল ও প্রীতিকে স্বাদ খাওয়ালেন বনি-কৌশানি! কী কী রইল পদে!

এক সাক্ষাৎকারে শ্রীতমা জানান ‘একজন পাহাড়ি মেয়ের চরিত্রে দেখা যাবে আমায় এই ছবিতে। যে একটা রিসর্টের মালকিন। সেই রসর্টেই একটি পরিবার বেড়াতে আসবে। সেখান থেকেই শাশ্বত চট্টোপাধ্যায়-র সঙ্গে একটা সম্পর্ক এগোবে গল্প। জীবনের প্রথম ছবিতে শাশ্বত চট্টোপাধ্যায়ের মত একজন জনপ্রিয় অভিনেতার সাথে কাজের সুযোগ পেয়ে আমি নিজেকে ধন্য বলে মনে করছি। শুধু তাই নয়, ছবিতে বাকি তারকাদের সাথে কাজ করতে পারব ভেবেই খুব ভালো লাগছে।’

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।