লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

হবু বাবা-মা রাহুল ও প্রীতিকে স্বাদ খাওয়ালেন বনি-কৌশানি! কী কী রইল পদে!

Published on:

WhatsApp Group Join Now

Priti Baby Shower: মা হতে চলেছেন অভিনেত্রী প্রীতি বিশ্বাস (Prity Biswas)। এক মাস আগেই তারকা জুটি এই সুসংবাদ দিয়েছিলেন সমাজ মাধ্যমে। ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন এই অনুভূতির কথা। হবু মায়ের তাই প্রথম সাধ খাওয়াও হয়ে গেল।

প্রীতিকে সাধ খাওয়ালেন কৌশানি বনি

প্রীতিকে স্বাধ খাওয়ালেন ইন্ডাস্ট্রির আরেক হিরোইন কৌশানি। তবে শুধু প্রীতি একা নয় এই ভুরিভোজের শামিল হতে দেখা গিয়েছে তার স্বামী রাহুল এবং অভিনেতা বনি সেনগুপ্তকেও। হবু মা এবং বাবাকে সাধ খাওয়ালেন আরেক হিট জুটি। ২০১৭ সালে প্রথম রাহুলের সঙ্গে আলাপ হয় প্রীতির আর সেই আলাপ থেকে বন্ধুত্ব এবং প্রেমে পদার্পণ করে সম্পর্ক।। তিন বছর প্রেম করার পর ২০২০ সালে সাত পাকে বাঁধা পড়েন তারা।

কবে মা হচ্ছেন

প্রীতি জানিয়েছিলেন সেপ্টেম্বরে ডেট দিয়েছেন ডাক্তার অর্থাৎ হাতে আর মাত্র কয়েকটা মাস তারপরেই খুদে সদস্য মুখ দেখবে এই পৃথিবীর। সমাজ মাধ্যমে তার আগে নিজের স্বাধ ভক্ষনের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী প্রীতি। হাসিমুখে দেখা গেছে তার স্বামীর রাহুল মজুমদার এবং অভিনেত্রী কৌশানি মুখার্জি ও বনী সেনগুপ্তকে।

আরও পড়ুন: Sandhya Roy: হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন জনপ্রিয় অভিনেত্রী সন্ধ্যা রায়

খাবারের তালিকার রয়েছে ভাত পোলাও লুচি ডাল মাছ মাংস নানান রকমের স্যালাড পাতুরি। অর্থাৎ খাবার-দাবারের এলাহী আয়োজনটা বলাই বাহুল্য। ক্যাপশনে প্রীতি লিখেছেন শুধুমাত্র একটি ধন্যবাদ এর চেয়ে বেশি প্রাপ্য। বন্ধু হিসেবে তোমরা আমার হৃদয়ে রয়েছে। একই সঙ্গে হবু মাকে ধন্যবাদ জানিয়েছেন বনি এবং কৌশানি দুজনেই (Priti Baby Shower)।

WhatsApp Group Join Now
প্রীতি রাহুলের অপেক্ষা

বর্তমানে মাতৃত্বকালীন বিশ্রামে রয়েছেন অভিনেত্রী প্রীতি এর আগে তাকে দেখা গিয়েছিল বালি ঝড় ধারাবাহীকে। এদিকে হরগৌরী পাইস হোটেলে শঙ্করের ভূমিকায় অভিনয় করেছেন রাহুল। তবে গল্প ২৫ বছর এগিয়ে আসে এবং বয়স্ক চরিত্রে অভিনয় করতে সচ্ছন্দ না হয় সেট ছেড়ে দেন রাহুল। অর্থাৎ দুজনেই এখন সন্তান আগমনের প্রতীক্ষায়। এদিকে কলকাতা সুপার লিগ কাপ খেলার সময় বনি কৌশানীর সঙ্গে বন্ধুত্ব জমজমাট হয় রাহুল এবং প্রীতির। সেখান থেকেই নতুন সম্পর্কের বীজ বুনে দিলেন তারা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।