লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Free Recharge: ভোটের ফল প্রকাশের খুশিতে এবারে প্রত্যেকে ফ্রি তে রিচার্জ করে দিচ্ছে মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি

Published on:

WhatsApp Group Join Now

Free Recharge: এবারে লোকসভা ভোটে দারুন ফলাফল করেছে বাংলার শাসক দল তৃণমূল কংগ্রেস। এবারে মোট ২৯ টি আসন পেয়েছেন মমতা ব্যানার্জির দল। যার জন্য বাংলায় জুড়ে আনন্দ উৎসব চলছে ভোটের ফল প্রকাশের দিন থেকেই। পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় বিপুল ভোটে জয়ী হয়েছে তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা। এমনকি এ বছর প্রথমবার তৃণমূল কংগ্রেসের হয়ে ভোটে দাঁড়িয়েও বিভিন্ন প্রার্থীরা জয়ী হয়েছেন বিভিন্ন জেলা থেকে। তার মধ্যে অন্যতম হলেন রচনা ব্যানার্জি এবং ইউসুফ পাঠান। আর এই আনন্দ উৎসবে খাওয়া-দাওয়া, সেলিব্রেশন তো চলছেই। পাশাপাশি একটি মেসেজ প্রত্যেকের Whatsapp এ ঘুরছে।

WhatsApp Group Join Now
কি মেসেজ ঘুরছে Whatsapp এ?

হোয়াটসঅ্যাপে একটা মেসেজ ফরওয়ার্ড করা হচ্ছে। সেখানে লেখা রয়েছে চলতি বছর লোকসভা ভোটে দারুন ফল প্রকাশের জন্য মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রত্যেককে ২৩৯ টাকায় ২৮ দিনের বিনামূল্যের মোবাইল রিচার্জ করে দিচ্ছে। তৃণমূল কংগ্রেস জেতার আনন্দে এই ছোট্ট উপহার দেওয়া হচ্ছে প্রত্যেককে।

আগামী ২৯ অক্টোবর পর্যন্ত এই ফ্রি রিচার্জের সুবিধা দেওয়া হচ্ছে। এজন্য দেওয়া হয়েছে একটি লিঙ্ক। ওই লিংকে গিয়ে ক্লিক করলেই ফ্রী রিচার্জ করতে পারবেন আপনারা। ইতিমধ্যেই বহু মানুষের ফোনে ওই মেসেজ পৌঁছে গিয়েছে এবং অনেকেই ওই লিংকে ক্লিক করে বিষয়টা সত্যি নাকি মিথ্যে সেটা যাচাই করেছেন।

আসলে এই ব্যাপারটা পুরোটাই ভুয়ো। এখন চারিদিকেই এই ধরনের লিংক দিয়ে মানুষকে প্রলোভনে ফেলে মানুষের ব্যাংকের অ্যাকাউন্ট থেকে টাকা সাফাই করার ফন্দি আটছেন অনেক ফ্রড মানুষজন (Free Recharge)। ইতিমধ্যে লালবাজারে তরফ থেকে এই বিষয়টি সম্পর্কে সতর্ক করা হয়েছে। কারণ সরকারিভাবে এই রিচার্জ সম্পর্কে কোনো রকম ঘোষণা করা হয়নি।

আরও পড়ুন: Weather Forecast: সূর্যের তাপে পুড়ছে গোটা দক্ষিণবঙ্গ, অন্যদিকে বৃষ্টিতে ভাসছে উত্তরবঙ্গ

এমনকি মাননীয় মুখ্যমন্ত্রী ও এই বিষয়টির সঙ্গে কোনোভাবেই জড়িত নন। যদি বিষয়টি সত্যি হতো তাহলে সরকারিভাবেই প্রত্যেকে জানানো হতো। এই ধরনের মেসেজ ফরওয়ার্ড করে কখনোই এই বিষয়ে জানানো হয় না। এই ধরনের কোন লিংকে ক্লিক করা একদমই উচিত নয় কখনো।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।