গিনির গয়না কেড়েও শখ মেটেনি, এবার সম্পত্তি চাই রূপের! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ চমকদার পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল। যা সবসময় দর্শক মহলে চর্চায় থাকে। বর্তমানে রূপ আর ময়ূরীর কাজকর্মে অতিষ্ট হয়ে উঠছে দর্শকরা। সম্প্রতি গাঙ্গুলী বাড়িতে ভুল বুঝিয়ে রূপ আর গিনির বিয়ে দেয় ময়ুরী। তার এই কাজ করার কারন নিজের বোনকে অপদস্ত করে শশুরবাড়ি থেকে তাড়িয়ে তার জায়গা নিজে দখল করা।

বিয়ের পরই গিনি বুঝতে পারে সে রূপকে বিয়ে করে চরম ভুল করে ফেলেছে। আর ছেলের সব দোষ ডাকা দিয়ে যাচ্ছে রূপের মা শালিনী দেবী। গিনির ওপর যে শারীরিক অত্যাচার করেছে তার চিন্হ গুলো মেকআপের সাহায্যে আড়াল করতে চান তিনি। পাশাপাশি বার বার গিনিকে মিষ্টি সুরে বলছেন যেন কোনো কথা কাউকে না বলেন তিনি।

Icche Putul
Icche Putul

এরপরই পরের পর্বে দেখা যাচ্ছে গিনির সঙ্গে রাস্তায় মেঘের ধাক্কা লাগে ফলে তারা মুখোমুখি হয়। মেঘকে দেখে একপ্রকার অস্বস্থির মধ্যে পড়ে গিনি। সে বুঝতে পারে না কিভাবে অত্যাচারের চিন্হ গুলো সে লুকোবে। তারপর মেঘের পড়াশুনা, গানের ব্যাপারে খোঁজ নেয় গিনি। সেই বিষয় একটু অবাকই হয় মেঘ। কারন এই প্রথম গিনি মেঘের সঙ্গে ভালো করে কথা বলল।

এরপর মেঘ বাড়ি এসে তার বাপিকে জানায় সে দশ হাজার টাকা নিয়েছিল নীলকে ফেরত দেওয়ার জন্য। মেঘ ইউনিভার্সিটিতে টপ করে নীলের রেকর্ড নাম্বার ভেঙেছে। যাতে খুশি হয়ে নীল মেঘের বন্ধুদের ট্রিট দেয়।কিন্তু এত অপমানের পর নীলের এই কাজ মেনে নিতে না পেরে দশ হাজার টাকা ফিরিয়ে দেয় মেঘ। এক কথা শুনে তার বাবা খুব খুশি হয়। এইসবের মধ্যে আগামী পর্বে দেখা যায় রূপ গিনিকে জানায় সে রূপের বাবার সঙ্গে কথা বলে অর্ধেক সম্পত্তি নিজের নামে লিখে দেওয়ার ব্যবস্থা করে দেয় তাহলে সে আর কোনো মেয়েদের দিকে তাকাবে না। যা শুনে রীতিমত অবাক হয়ে যায় গিনি।

আরও পড়ুনঃ ব্লাউজবিহীন লাল পাড় সাদা শাড়ি লুকে মহালয়ার শুভেচ্ছা নুসরাতের, ‘নির্লজ্জ’ কটাক্ষ নেটপাড়ার