এবার ময়ূরীকে তাড়িয়ে নীলের সঙ্গে মেঘের বিয়ে দেবে! ফাঁস ইচ্ছে পুতুল’ আগামী পর্ব

WhatsApp Channel Join Now
Google News Follow

মীনাক্ষী গাঙ্গুলীর এবার ভোলবদলের পালা। জনপ্রিয় সিরিয়াল ইচ্ছে পুতুলের একটি উল্লেখযোগ্য চরিত্র হলো নীলের মা অর্থাৎ মীনাক্ষী গাঙ্গুলী। যিনি বারবার মেঘকে ভুল বুঝেছেন এবং মেঘকে অপমানিত করেছেন বারংবার। নিজের ছেলের জীবন নষ্ট করে দেওয়ার জন্য দায়ী করেছেন তাঁকে। এবার তাঁর নিজের ভুল বুঝতে পারার পর কথা। যিনি বারবার বলেন মানুষ চিনতে তাঁর নাকি ভুল হয় না তিনি যে আদতে মানুষ চিনতেই পারেন না সেটি প্রমাণ হবে।

দর্শক মহলেও তাই উত্তেজনার পারদ চড়ছে কারণ সমস্ত দর্শকই এতদিন ধরে চেয়েছেন মেঘকে যারা ভুল বুঝেছে কষ্ট দিয়েছে এবার তাদের উপযুক্ত শাস্তি হোক। মেঘের দিদি ময়ূরী যাকে মেঘ রক্ত দিয়ে জীবন বাঁচায় সেই দিদি বোনের সংসার ভেঙেছে। ভুল বোঝাবুঝি সৃষ্টি করেছে মেঘ ও নীলের মাঝে, নীলের মনে সন্দেহ ঢুকিয়েছে যে মেঘ দুশ্চরিত্রা, যদিও সে ক্ষেত্রে নীলেরও দোষ রয়েছে নিজের স্ত্রীর প্রতি বিশ্বাস নেই ভরসা নেই। তাঁরও উপযুক্ত শাস্তি হওয়া প্রয়োজন বলে মনে করছেন সকলেই।

আগামী দিনে দেখা যাবে মিনাক্ষি গাঙ্গুলীর সামনে ময়ূরীর আসল চেহারা স্পষ্ট হয়ে যাবে যে ময়ূরী একদিন নীলের মায়ের চোখের মনি ছিল সেই-ই হয়ে উঠতে চলেছে চোখের বিষ। তাই নিজের ভুল বুঝতে পেরে মীনাক্ষী গাঙ্গুলি নীলের সাথে মেঘের আবারও বিয়ে দেবেন। তাঁদের চার হাত এক করবেন কিন্তু দেখা যাবে বিয়ের মন্ডপে আবারও এসে হাজির হবে ময়ূরী তাদের বিয়েতে বাধা সৃষ্টি করবে। তবে এক্ষেত্রে আর সেটি ফলপ্রসূ হবে না কারণ নীলের মা অর্থাৎ মীনাক্ষী গাঙ্গুলী তাঁকে চরম অপমানিত করে সেখান থেকে বের করে দেবে। এভাবেই হয়তো মীনাক্ষী গাঙ্গুলি নিজের করা ভুলের প্রায়শ্চিত্ত করবেন এবং ময়ূরীও প্রাপ্য শাস্তি পাবে।

আরও পড়ুনঃ গিনির গয়না কেড়েও শখ মেটেনি, এবার সম্পত্তি চাই রূপের! ফাঁস ‘ইচ্ছে পুতুল’ চমকদার পর্ব