Icche Putul: গল্পে নয়া টুইস্ট! নীলকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলো ময়ূরী

Icche Putul: জি বাংলার এক অন্যতম জনপ্রিয় সিরিয়াল ইচ্ছে পূতুল (Icche Putul)।এই সিরিয়াল (Icche Putul) দর্শকের কাছে অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছে যদিও টিআরপি তালিকায় ফলাফলে তেমন রেজাল্ট না পেলেও দর্শক এখন মুখিয়ে থাকে এই সিরিয়ালের আগামী পর্বে কি ঘটতে চলেছে তার জন্য।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যেখানে দেখা যাচ্ছে নীলকে পেতে ময়ূরী তাঁর শেষ ব্রহ্মাস্ত প্রয়োগ করছে। সে পুলিশ এবং মিডিয়া নিয়ে হাজির হয় গাঙ্গুলী বাড়িতে (Icche Putul)। সেখানে সকলের সামনে নীলের নেশার ঘোরে থাকা অবস্থায় বলা কথার ভিডিও প্রকাশ্যে আনে ময়ূরী। যা দেখে নীলকে আর কেউ বিশ্বাস করে উঠতে পারে না।

icche putul
icche putul

পুলিশ নীলকে গ্রেপ্তার করতে যায় ঠিক সেই সময় উপস্থিত হয় মেঘ। সমস্ত পুলিশ এবং মিডিয়ার সামনে মেঘ জানায় নীল তাঁর স্বামী এবং ময়ূরী হলেন তাঁর দিদি। এরপর ধীরে ধীরে ময়ূরীর সমস্ত কুকীর্তির কথা ফাঁস করে মেঘ। যে কথাগুলি সকলে জানার পর নীলকে নয় বরং ময়ূরীকে গ্রেপ্তার করার কথা জানায় তাঁরা।

ময়ূরীর শেষ ব্রহ্মাস্ত শেষপর্যন্ত বিফলে গেল বলেই মনে করা হচ্ছে। তবে মেঘ নীলকে নিজের স্বামীর পরিচয় দিলে দর্শকরা অত্যন্ত উচ্ছ্বসিত। তাহলে কি আবারো মেঘ এবং নীল এক হতে চলেছে। নিজেদের ভুল বোঝাবুঝি সরিয়ে রেখে আরো একবার একসাথে পথ চলা শুরু করতে চলেছে।

এমনই নানা প্রশ্ন উঠছে দর্শকের মনে, যার উত্তর আগামী দিনেই পাওয়া যাবে। তবে সিরিয়ালের পক্ষ থেকে এখনো এমন কোন ভিডিও আপলোড করা হয়নি। এই সিরিয়ালের একটি ফ্যান পেজ থেকে এই ভিডিওটি আপাতত আপলোড হয়েছে। আদৌ এর মধ্যে কতটা সত্যি লুকিয়ে রয়েছে তার সত্যতা যাচাই করা হয়নি (Icche Putul)

আরও পড়ুন: রাজশ্রীর পরিবারে কবে আসতে চলেছে নতুন অতিথি? শুভশ্রীর ডেলিভারি কবে?

1 thought on “Icche Putul: গল্পে নয়া টুইস্ট! নীলকে ফাঁসাতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হলো ময়ূরী”

Leave a Comment