রাজশ্রীর পরিবারে কবে আসতে চলেছে নতুন অতিথি? শুভশ্রীর ডেলিভারি কবে?

Subhashree Ganguly: দ্বিতীয়বার সন্তানের মা হতে চলেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) বেশ কিছুদিন আগেই তার নয় মাসের সাধ ভক্ষণের ছবি আমরা সোশ্যাল মিডিয়ায় দেখেছি। এবার যোগাযোগ করা হয়েছিল দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে। পরিবারের ব্যস্ততা এখন তুঙ্গে, বলা চলে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে এখন। নতুন সদস্যকে স্বাগত জানাতে তারা সকলেই প্রস্তুত।

প্রস্তুতি চলছে শুভশ্রীর (Subhashree Ganguly) বর্ধমানের বাড়িতেও। শুভশ্রীর মা টুকটাক জিনিস কিনে রাখছেন। তাঁরাও সকলে অপেক্ষারত কখন সেই ক্ষুদে সদস্যের এক ঝলক দেখবেন। এ সম্পর্কে দেবশ্রী গঙ্গোপাধ্যায় জানান আর মাত্র কিছুদিনের অপেক্ষা। ডিসেম্বর মাসের মধ্যবর্তী সময়ের মধ্যেই আশা করা যায় সুখবরটি পাওয়া যাবে কারণ ইতিমধ্যেই শুভশ্রী ন’ মাসের সাধ ভক্ষণ হয়ে গিয়েছে। এদিকে ডিসেম্বর মাসে রয়েছে ফিল্ম ফেস্টিভাল যাকে ঘিরে কলকাতা উন্মাদনা পারদ তুঙ্গে কিন্তু চক্রবর্তী পরিবারের এমন ফেস্টিভ্যাল তো আর বারবার আসবে না তাই তাঁরা তাদের পারিবারিক ফেস্টিভেল নিয়ে এখন ব্যস্ত।

শুধুমাত্র প্রহর গোনা বলা যেতে পারে এখন। নিজের মাতৃতে স্বাধ ছুটি উপভোগ করেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। সেই সমস্ত ছবি আমরা সোশ্যাল মিডিয়াতেও দেখেছি। যদিও সেই ছবি নিয়ে তিনি বারবার ট্রল হয়েছেন কিন্তু সেই সমস্ত কিছুকে ভ্রুক্ষেপ না করে নিজের মাতৃত্বকে প্রতিদিন প্রতিনিয়ত যে কিভাবে উপভোগ করতে হয় তা শিখিয়েছেন তিনি। মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের গলাতেও রয়েছে উত্তেজনার সুর। সকলেই পরিবারের এই ক্ষুদে সদস্যকে ভালোবাসায় ভরিয়ে দিতে মুখিয়ে রয়েছেন।

আরও পড়ুন: এবার স্মার্ট হবে বাংলার প্রতিটি ঘর! বিশ্ব বাণিজ্য সম্মেলনে মমতাকে প্রতিশ্রুতি JIO কর্তা আম্বানির

1 thought on “রাজশ্রীর পরিবারে কবে আসতে চলেছে নতুন অতিথি? শুভশ্রীর ডেলিভারি কবে?”

Leave a Comment