লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Icche Putul: এবার গিনিকে বাড়ির কাজের লোক বানিয়ে দিল রূপ! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

Published on:

ইচ্ছে পুতুল ধারাবাহিকে একের পর এক নতুন টুইস্ট আসছে যার ফলে ধারাবাহিক টিআরপি চর চর করে বেড়ে যাচ্ছে। আমরা ইতিমধ্যেই দেখতে পেলাম সবার বারণ করা সত্ত্বেও রূপকে কিছুটা জোর করেই বিয়ে করল গিনি। কিন্তু বিয়ের পর থেকেই অর্থাৎ শ্বশুরবাড়িতে পদার্পণ করার পর থেকেই সে নিজের ভুল বুঝতে পারে কারণ সে বুঝতে পারে তার শ্বশুরবাড়ি আর পাঁচটা শ্বশুরবাড়ির মত একেবারেই স্বাভাবিক নয়।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এত অব্দি ঠিক ছিল কিন্তু রূপের যে ব্যবহার সেই বিয়ের পর থেকে বুঝতে পারছে তা দেখে সে ভীষণভাবে শোকাহত কিন্তু কিছুতেই সে নিজের বাড়ির সকলকে কোন কিছু জানাতে পারছে না কারণ সে নিজের ইচ্ছায় এই বিয়ে করেছে। তবে এই ধারাবাহিক যারা দেখেন তারা বারবার চাইছেন গিনি অন্তত একবার হলেও নিজের ভুল বুঝতে পারে কারণ যদি সে নিজের ভুল না বুঝতে পারে তাহলে সে কখনোই সঠিক পথে আসতে পারবে না।

সম্প্রীতি ধারাবাহিকের পর্ব গুলিতে দেখা যাচ্ছে, ইতিমধ্যেই শ্বশুরবাড়িতে সবার মুখে রুপের নিন্দা শুনে কিছুটা হলেও ভেঙে পড়েছে গিনি। সব থেকে বেশি সেই আশ্চর্য হয়েছে কিভাবে রূপ মদ্যপ ব্যবস্থায় বাড়ির সকলের সামনে দাঁড়িয়ে থাকে। শুধু তাই নয় বারবার গিনিকে অপমান করে সে। ভাত কাপড়ের দায়িত্ব নেওয়ার সময় ভাতের থালা ছুঁড়ে ফেলে দিলে আরো বেশি ঘাবড়ে যায় গিনি।

তবে সোশ্যাল মিডিয়াতে সাম্প্রতিক যে ভিডিওটি দেখা যাচ্ছে তা দেখে আরো বেশি অবাক হয়ে গেছে সকলে কারণ দেখা যাচ্ছে রূপকে ফোন করেছে ময়ূরী এবং ময়ূরীর সঙ্গে রূপের কথোপকথন আড়াল থেকেই শুনে ফেলেছে গিনি। যিনি শুনতে পায় ফোনে ময়ূরীকে রুপ বলে, গিনির সঙ্গে বিয়ে হওয়ার পর থেকে আমি বিরক্ত হয়ে রয়েছি যত তাড়াতাড়ি আমি ওকে ডিভোর্স দিয়ে দেবো যাতে তাড়াতাড়ি আমি বেঁচে যাব। এই কথা শুনে ওপার থেকে ময়ূরী বলে, প্লিজ এখনই কোন কাজ করো না আমার সঙ্গে একবার নিজের বিয়েটা হয়ে যাক তারপর তুমি যা খুশি করো।

এই কথা শুনে ভীষণভাবে চমকে যায় গিনি, সবাই এখন চিন্তা করছে গিনি তাহলে কি সবাইকে সত্যি কথা বলে দেবে নাকি এখনো সে চুপ করে থাকবে শুধু নিজের লজ্জার জন্য। আগামী পর্বে আদৌ কি ঘটনা ঘটতে চলেছে তা দেখার জন্য আরো কিছুদিন অপেক্ষা করতে হবে আমাদের।

আরও পড়ুন: দীপার বুদ্ধিতে সমস্ত শয়তানি ফাঁস হবে মিশকার, জেলে যাবে মিশকা! দীপার বুদ্ধি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকেরা

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।