লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

টলিউডে কাজ কম, তাই সিনেমা না করে সিরিয়াল করছেন অভিনেতা! ইন্ডাস্ট্রির ভিতরের সত্যি ফাঁস করলেন ‘মিলি’র নায়ক

Published on:

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ‘মিলি’ (mili)। ধারাবাহিকের নায়কের চরিত্রে দেখা যাচ্ছে অনুভব কাঞ্জিলাল। তিনি মূলত বড়ো পর্দা থেকে ছোটো পর্দায় এসেছেন। তার প্রথম সিনেমা ছিল ২০১৮ সালে ‘আবার বসন্ত বিলাপ’। তারপর অব্যক্ত’, ‘সহবাসে’ নানা বাংলা ছবিতে কাজ করেছেন। ওটিটি’তেও জমিয়ে কাজ করেছেন অভিনেতা। হইচই তে ‘সম্পূর্ণা’ ওয়েব সিরিজে নেগেটিভ রোলে প্রশংসা কুড়িয়েছেন বহু দর্শকদের কাজ থেকে। অভিনেতা অনুভব কাঞ্জিলাল অভিনয়ের হাতে খড়ি থিয়েটারের মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগে টলিউড ইন্ডাস্ট্রি থেকে বহু অভিনেতা ছোটো পর্দায় কাজ করেছেন তাদের মধ্যে অন্যতম হল রাহুল ব্যানার্জী, আদৃত রায়ে এরপর হল অনুভব কাঞ্জিলাল। হিন্দুস্থান টাইমস বাংলায় আদৃত রায় সম্পর্কে অনুভব কাঞ্জিলাল জানান, ‘আদৃত খুব ট্যালেন্টের ছেলে। আমি ওকে ব্যক্তিগতভাবে চিনি। সিনেমাতেও ওর কাজ আমার খুব ভালো লাগে।

আমার মনে হয় যে সময় আদৃত ওই সিদ্ধান্তটা নিয়েছিল সেটা বেস্ট ডিসিশন ছিল ওর জন্য।’ অভিনেতার বক্তব্য সিরিয়ালে তিনি পছন্দের চরিত্র করতে পারছেন যেটা সিনেমায় পারছিলেন না। এরপরই টলিউডের বর্তমান পরিস্থিতির কথা বলেন, তার মতে ‘এখন টলিউডে কম কাজ হচ্ছে, যে ধরনের কাজ করতে চাইছি সেটা পারছি না মিলি পুরোদস্তর কমার্শিয়াল জনের একটা কাজ। আমি অ্যাকশন করতে পারছি রোম্যান্স করতে পারছি। তাছাড়া জি বাংলার মতো চ্যানেল এবং এরকম একটা ফ্রেন্ড স্লট সবমিলিয়ে দারুন সুযোগ’।

Anubhav Kanjilal
Anubhav Kanjilal

তার মতে টলিউডে এখন নতুনদের কম সুযোগ রয়েছে। সেই প্রসঙ্গে তিনি জানান, ‘বড় বড় হাউজের ক্ষেত্রে কিছু ফিক্সড কাস্টিং থাকে। আমাদের মত অভিনেতা যাদের সংসার খরচ চলে অভিনয় করে তাদের জন্য সেটা সমস্যাজনক’। সেই সাথে অভিনেতার সংযোজন ‘আমার মনে হয় যারা নিয়মিত কাজ করছে তাদের টেলিভিশন তিনটে জিনিস দিচ্ছে।’ সেই তিনটে জিনিস কি বলেন জানান অভিনেতা? তিনি বলেন ‘এক আমি জানি আমার মাসের শেষে কত টাকা আসবে, দুই আমি পছন্দের চরিত্র করতে পারছি ,আর তিন আমি আরো বেশি সংখ্যক দর্শকদের কাছে পৌঁছাতে পারছি। দিনের শেষে একজন অভিনেতা এই তিনটে জিনিসের জন্যই কাজ করে।’

আরও পড়ুন: Icche Putul: এবার গিনিকে বাড়ির কাজের লোক বানিয়ে দিল রূপ! প্রকাশ্যে ইচ্ছে পুতুলের দুর্ধর্ষ পর্ব

সিরিয়ালে প্রোমোতে নায়কের নাম সূর্য দেখানো হলেও পরে কেনো নাম পাল্টানো হলো? অনুভব বলেছেন ‘আসলে আমাদের সিরিয়ালের আশেপাশের স্লটে একটি সিরিয়াল (অনুরাগের ছোঁয়া) রয়েছে। তার লীড হিরোর নাম সূর্য। আমি যদিও সিরিয়ালটা দেখিনি, শুনেছি খুব জনপ্রিয়। পাশাপাশি স্লটে চরিত্রের নাম একই, এই বিষয়টা একটু অদ্ভুত তো বটেই। হয়তো সেই ভাবনা থেকেই নাম পরিবর্তন হয়েছে।’ অনুভব কাঞ্জিলালের অভিনয় দেখতে হলে চোখ রাখতে হবে জি বাংলার মিলি ধারাবাহিকে

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।