লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

গিনিকে বাঁচিয়ে রূপকে জেলে দিল মেঘ, প্রকাশ্যে ‘ইচ্ছে পুতুল’র দুর্ধর্ষ পর্ব

Published on:

WhatsApp Group Join Now

জি বাংলা আর একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ইচ্ছে পুতুল। সমস্ত দর্শকের ড্রয়িং রুম জমিয়ে তুলেছে এই ধারাবাহিক। বর্তমানে টানটান উত্তেজনা পর্ব চলছে এখানে আর সেই কারণেই একটা পর্ব মিস করতে নারাজ দর্শক মন্ডলী। ধারাবাহিক টি একটি ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে শুরু হয়েছে। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছে তিতিক্ষা দাস এবং তার বিপরীতে আছে মৈনাক ব্যানার্জি।

WhatsApp Group Join Now

এছাড়াও ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্রই দর্শকের হৃদয় আকর্ষণ করেছে। সিরিয়াল প্রেমি মানুষেরা অবশ্যই জানেন ধারাবাহীকে এতদিন পর্যন্ত দেখানো হয়েছিল গিনি রুপের সঙ্গে বিয়ে করে প্রতিনিয়ত অত্যাচারিত এবং অপমানিত হয়ে চলেছে তার শ্বশুরবাড়িতে। এবার তারই শাস্তি পেল রূপ। মেঘ মনে মনে ভাবছে যে গিনি একদমই ভালো নেই। আর সেই কথাটা সে ফোন করে নীল কে জানায়।

অন্যদিকে গিনিকে হাত মুখ পা বেঁধে স্টোর রুমে ফেলে রাখে রূপ এবং তার মা। তখন গিনি মনে মনে ফন্দি আঁটে কি করে সেখান থেকে পালানো যায় তাই সে বাথরুমে যাওয়ার নাম করে রূপের মা এর কাছ থেকে হাত পায়ের বাঁধন খুলে নেয়। তারপর বাথরুমে গিয়ে পালানোর কোন উপায় না পেয়ে সেখানে থাকা একটা ব্লেড সঙ্গে করে নিয়ে আসে তারপর তাকে আবার যখন হাত পা বেঁধে ঘরে বন্দী করে রাখে তখন সে ব্লেট দিয়ে সেই দড়িটা কাটার চেষ্টা করে এবং শেষ পর্যন্ত সে সফল হয়।

Icche putul
Icche putul

অন্যদিকে মেঘ গিনিকে খুঁজতে তাদের বাড়ি এসে উপস্থিত হয় এবং চিৎকার করে গিনিকে ডাকতে থাকে সেই সব কান্ড দেখে রূপের মা শালিনী দেবী ফোন করে রূপকে সবটা জানায় তখন রূপ তাড়াতাড়ি করে বাড়ি এসে একটা ছুরি নিয়ে মেঘের দিকে তাক করে। কিন্তু মেঘ তার অসম্ভব বুদ্ধির গুণে সে গীনির কাছে পৌঁছে যায় এবং গিনিকে উদ্ধার করে। তখন জিষ্ণু পুলিশ নিয়ে হাজির হয় সেখানে এবং শালিনী দেবী এবং রূপকে পুলিশের কাছে ধরিয়ে দেয়।

সুতরাং রূপের সম্বন্ধে মেঘ যে কথাগুলো বলেছিল সেগুলো যে একেবারেই সঠিক তা আবারও প্রমাণ হয়ে যায়। তাহলে কি এবার ময়ূরীর পর্দা ফাঁস হতে চলেছে সকলের সামনে জানতে হলে চোখ রাখতে হবে টিভির পর্দায়।

আরও পড়ুন: রাতারাতি টাকা হবে ডবল! টাকা জমান সরকারের এই ৫ স্কিমে, আর অপেক্ষা করুন কয়েকটা দিনের

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment