লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Anurager Chhowa: ভুল বুঝে সূর্যর থেকে মুখ ফেরাল দীপা! এবার বাচ্চা নিয়ে হাজির সেনগুপ্ত বাড়িতে মিশকা, আসছে ধুন্ধুমার পর্ব!

Published on:

স্টার জলসার এক অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa)। প্রত্যেক পর্বেই একের পর এক টুইস্ট নিয়ে হাজির করছেন নির্মাতারা। আর সেই কারণেই সিআরপি তালিকার প্রথম স্থান এই ধারাবাহিকের (Anurager Chhowa) অধীনে আছে বরাবরই। অন্য যেকোনো ধারাবাহিক সিংহাসন চ্যুত করতে পারেনা এই ধারাবাহিকের। এই সিরিয়ালের নায়ক-নায়িকা সূর্য এবং দীপা দর্শকের মনে জায়গা করে নিয়েছে, প্রথমেই। তাই সন্ধ্যা হলেই প্রত্যেকের ঘরের ড্রয়িং রুম জমিয়ে তোলে এই ধারাবাহিকটি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ধারাবাহিকের (Anurager Chhowa) নায়ক নায়িকার পাশাপাশি খলনায়িকা মিশকার ভূমিকাও অনবদ্য। সম্প্রতি মিশকা সূর্য স্পার্ম হসপিটাল থেকে চুরি করে মা হতে চলেছে। চুরি করে এই ঘটনা ঘটানোর ফলে ও সেই সকলকে বলে বেড়াচ্ছে সূর্য আর তার ভালবাসার ফসল হল এই সন্তান। যদিও তার সমস্ত শয়তানী দীপা প্রমাণ করে ফেলেছে ইতিমধ্যেই। অসৎ ডাক্তারকে দিয়ে মিষ্কা যে বেআইনিভাবে এই সন্তানের মা হতে চলেছে সেই সত্যিটা দীপা তার মুখ দিয়ে স্বীকার করিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

কিন্তু শত চেষ্টা করেও হার মানতে হয় মিশকা র শয়তানি বুদ্ধির কাছে। দীপা জানতে পারে হাসপাতালে নিষ্পার সন্তানের বাবা হিসেবেই বন্ডে সই করেছে সূর্য। সেই কথা শুনে দীপা, সূর্যকে কিছুতেই ক্ষমা করতে পারে না সে এবার চরম সিদ্ধান্ত নেয়। ধারাবাহিকের আগামী পর্বে দেখানো হবে যে দীপা সোনা রুপাকে জয়ের সঙ্গে আইসক্রিম খেতে বাইরে পাঠিয়ে দিয়ে মিসকার মা হওয়ার সমস্ত পর্দা ফাঁস করবে সেনগুপ্ত বাড়ির সকলের সামনে।

সাথে সাথে দীপা এও জানায় যে যেহেতু সূর্য অনিচ্ছাকৃতভাবে হোক আর যেভাবেই হোক মিশকার সন্তানের বাবা হিসেবেই সই করেছে তাই মিশকা কে জেল থেকে ছাড়িয়ে আনবে দীপা, এবং সেনগুপ্ত বাড়ির বংশধর কে বাড়িতে নিয়ে আসবে।

দীপার মুখে এই কথা শুনে উত্তেজিত হয়ে পড়ে সূর্য তখন সে দিপাকে বোঝাতে থাকে যে তার মায়ের কথা শুনেই সে এই কাজ করতে বাধ্য হয়েছে। তখন দীপা বলে মা তো আগেও মিষ্কার সঙ্গে মিশতে বারণ করেছিল তখন তো সে কথা শোনেনি তাহলে আজ কেন শুনল? এখন দেখার বিষয় হলো এটাই যে ভুল বুঝে কি আবারও সূর্যের জীবন থেকে চলে যাবে দিপা? আবারো কি তছনছ হয়ে যাবে দুজনার জীবন। জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায় আগামী পর্ব গুলোর দিকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment