বদলে গেল দিদি নাম্বার ওয়ানের সঞ্চালিকা, রচনা ব্যানার্জির জায়গা নিল খুদে নার্সারির ছাত্রী অনুষ্কা

WhatsApp Channel Join Now
Google News Follow

জি বাংলার এক জনপ্রিয় রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান। আর এই শো তে দীর্ঘদিন ধরে সঞ্চালকের দায়িত্বে রয়েছেন রচনা ব্যানার্জি। বাংলার সমস্ত জায়গা থেকে দিদিরা এই মঞ্চে হাজির হন এবং সঙ্গে থাকে তাদের জীবনের চড়াই উতরায়ের গল্প। কিভাবে জীবনে লড়াই করে আজকে সবাই প্রতিষ্ঠিত হতে পেরেছে এই গল্প নিয়েই প্রত্যেকটা দিদি হাজির হন রচনা ব্যানার্জীর সামনে।

তবে বড়দের মাঝে ছোট ছোট ক্ষুদে দিদিরাও উপস্থিত হয় এই মঞ্চে। আর তাদের সঙ্গে খেলাটাও বেশ অনেকটাই মজাদার হয়ে ওঠে। সম্প্রতি দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে উপস্থিত ছিল চারজন খুদে দিদি। তার মধ্যে একজন ছিল নার্সারির ছাত্রী অনুষ্কা। অবিকল রচনার মতো সেজে গর গর করে সংলাপ আওড়াতে দেখা গেল তাকে। রচনা ব্যানার্জি যেভাবে শো শেষ করেন ঠিক সেই ভাবেই অভিনয় করে দেখালো ক্ষুদে শিল্পী।

যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছে রচনা ব্যানার্জি নিজেও। স্কুলের বন্ধুদের সঙ্গে খেলাধুলো থেকে শুরু করে সারাদিন কিভাবে সময় কাটে তার নিজের মুখেই ব্যক্ত করল অনুষ্কা। রচনার আবদার মেনে “নীল দিগন্তে” গানটিও সে সুন্দরভাবে গাইল। প্রতিদিন পাঁচটার সময় ঠাম্মির সাথে দিদি নাম্বার ওয়ান দেখতে বসে সেটাও সে জানিয়েছে। অসাধারণ খুদে শিল্পীর এই ভিডিওটি আপনিও যেন মিস করবেন না এবং ভিডিওটি দেখার সাথে সাথে কেমন লাগলো সেটাও জানাতে ভুলবেন না কমেন্ট বক্সে।

Leave a Comment