লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

খোলা চুল ও হালকা মেকাপে, গ্ৰে কালারের গাউন পড়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শ্রাবন্তী, ভিডিও দেখে ঘাম ছুটছে নেটিজেনদের

Published on:

টলিউডের এক জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। টলি কুইন ও নামে পরিচিত তিনি। নিজের অভিনয় ক্যারিয়ার জীবনের থেকে ব্যাক্তিগত কারণের জন্যই বরাবরই তিনি চর্চার কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। সোশ্যাল মিডিয়া এখনো ছবি পোস্ট করলেই তীব্র কটাকে শিকার হতে হন অভিনেত্রীকে। যদিও এসব কোনো কথার কোনো কর্ণপাত করেন না তিনি। নিজের ব্যক্তিগত জীবনে তিন বার বিয়ের পিঁড়িতে বসা নিয়েও তীব্র কটাক্ষের শিকার হয়েছিলেন অভিনেত্রী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি আবারও সোশ্যাল মিডিয়ায় একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। প্রসঙ্গত চলতি মাসের গত ১৩ তারিখে ছিল অভিনেত্রীর জন্মদিন। এই বছর তিনি ৩৬ বছরে পা দিলেন। আর এবার অভিনেত্রী তার জন্মদিন টা একটু অন্যরমভাবে পালন করলেন। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে যে, তিনি কেক কেটে সেখানে উপস্থিত বাকি সকলকে সেই কেক খাইয়ে দিচ্ছেন। অভিনেত্রীর পড়নে ছিল একটি গ্রে কালারের গ্রাউন।

তার বক্ষ বিভাজিকা ছিল অত্যন্ত স্পষ্ট। খোলা চুল ও হালকা মেকাপে অসাধারন লাস্যময়ী লাগছিল অভিনেত্রী কে। সম্প্রতি অভিনেত্রীর জন্মদিন পালনের এই ভিডিওটি ‘tollyonline’ নামক একটি ইনস্টাগ্রাম পেজ থেকে আপলোড করা হয়। এবং পোস্ট করার সঙ্গে সঙ্গে সারা নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি। প্রচুর মানুষ ইতিমধ্যে দেখে ফেলেছেন এই ভিডিওটি। বিভিন্ন মানুষের বিভিন্ন মন্তব্যে ভরে উঠেছে কমেন্ট বক্স। অনেকে অভিনেত্রীর এই লুক দেখে সমালোচনা করলেও কিছু কিছু মানুষ আবার এই লুকের প্রশংসাও করেছে। আপনিও চাইলে ভিডিওটি দেখতে পারেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment