লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বিয়ের ২ বছরের মাথাতেই সুখবর! মা হলেন মানালি দে, মানালি-অভিমুন্যর সংসারে এল ছোট্ট অতিথি

Published on:

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী (Famous Actress) হলেন মানালি দে (Manali Dey)। যিনি একজন টেলিভিশন অভিনেত্রী হিসেবে বিশেষ জনপ্রিয়। তবে বাংলার অনেক ছবিতেও তিনি কাজ করেছেন। বর্তমানে ‘কার কাছে কই মনের কথা’ ধারাবাহিকে শিমুলের চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। এই চরিত্রে অভিনয় করে অভিনেত্রী দারুন প্রশংসা পাচ্ছেন। ধারাবাহিকে মানালি তথা শিমুলের সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক ভালো না হলেও, বাস্তবে কিন্তু মানালি ও তাঁর স্বামী দুজনের দুজনের বন্ধু।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রসঙ্গত, অভিনেত্রী মানালী দে বিয়ে করেছেন অভিমন্যু মুখার্জী (Abhimanyu Mukherjee)কে। যিনি পেশায় একজন পরিচালক। ২ বছর আগে ১৫ই অগাস্ট তাঁরা চার হাত এক করেছে। যদিও এটা তাঁর প্রথম বিয়ে নয়। এর আগে গায়ক সপ্তককে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু সেই বিয়ে টেকেনি। তারপরই অভিমন্যুর সঙ্গে আলাপ এবং সেখান থেকেই দুজনে বিয়ে করার সিন্ধান্ত নেয়। এখন তাঁরা দুজনেই চুটিয়ে সংসার ও কাজ করে চলেছেন। তবে এরই মধ্যে মানালীর সংসারে এলো এক নতুন অতিথি। সে কথা ভক্তদের নিজেই জানালেন অভিনেত্রী।

প্রসঙ্গত, গত ১৫ই আগস্ট মানালী ও অভিমন্যুর দ্বিতীয় বিবাহ বার্ষিকী ছিল। আর এই বিবাহ বার্ষিকীতে অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি পোস্ট করেছিলেন যে, “হাড় জ্বালাবো, প্রাণ ভোলাবো, ঝগড়া করবো, আবার ভাবও করবো।” বিবাহ বার্ষিকীর ঠিক এক সপ্তাহ পর আরেক নতুন খবর ভক্তদের দিলেন তিনি। মানালীর বাড়িতে নতুন সদস্যের আগমন হয়েছে। সেই নবাগতর ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছেন।

নিশ্চই ভাবছেন যে তবে কি অভিনেত্রী মা হলেন? না না এমনটা আদতে নয়। আসলে মানালীর বাড়িতে এসেছে এক নতুন পোষ্য। সেই ছবিই ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন অভিনেত্রী। ভালোবেসে এই নবাগত পোষ্যের নাম রেখেছেন কই মুখোপাধ্যায়। মানালী, অভিমুন‍্য ও ওই পোষ‍্য মিলে একটি ফ্রেমবন্দি ছবি পোস্ট করা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। ভক্তরা বেশ খুশি হয়েছেন এবং প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন কমেন্ট বক্স। তবে এটা তো রিয়েল লাইফ। রিল লাইফে মানালী তথা শিমুল শশুর বাড়ি ছেড়ে যাওয়ার সিন্ধান্ত নিয়েছে। শিমুলের জীবনে কি হতে চলেছে তা আগামী পর্বগুলি দেখলেই বোঝা যাবে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment