মিশকাকে চড় মারতেই বেঙ্গল টপার হয়ে গেল দীপা! ‘জগদ্ধাত্রী’ কে সরিয়ে নিজেই বসল সিংহাসনে

WhatsApp Channel Join Now
Google News Follow

শুরু হয়েছে টিআরপির লড়াই। আগস্টের চতুর্থ সপ্তাহেই বাংলা টেলিভিশনের বৌমাদের মধ্যে শুরু হয়েছে জমজমাট লড়াই! গৃহস্থ বাড়ির মেয়ে বউরা সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়ে। আর তারপর থেকেই চলতে থাকে একের পর এক সিরিয়ালের পালা। এই যে সারা সপ্তাহ ধরে সিরিয়ালগুলি আমাদের মনোরঞ্জন করে থাকে, এর আসল কারণ হলো টিআরপি। সারা সপ্তাহ ধরে কলাকুশলী থেকে শুরু করে প্রোডাকশন হাউজ সবাই এই টিআরপি তালিকার জন্যই অপেক্ষা করে থাকে। প্রকাশ পেয়েছে গত সপ্তাহের টিআরপি তালিকা।

প্রচুর ট্রোল হওয়া সত্বেও, সেরা দশে নিজের জায়গা তৈরি করে ফেলল ‘কার কাছে কই মনের কথা’। অপরদিকে শীর্ষস্থান দখলের লড়াই চলেছে জমজমাট। একটুর জন্য প্রথম স্থান হাতছাড়া হল ‘জগদ্ধাত্রী’ -র। কিন্তু বাজিমাত করে নিয়ে গেল সূর্য আর দীপার জুটি। প্রতিবারের মতো এবারও বেঙ্গল টপার হয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। ৮.২ টিআরপি পেয়ে তালিকায় প্রথম স্থান পেয়েছে এই ধারাবাহিক। গত সপ্তাহে বেঙ্গল টপার হয়েছিল ‘জগদ্ধাত্রী’।

কিন্তু এই সপ্তাহে আবার নিজের জায়গা জিতে নিয়েছে ‘অনুরাগের ছোঁয়া’। আর দ্বিতীয় স্থানে রয়েছে জি বাংলার ‘জগদ্ধাত্রী’। এর প্রাপ্ত টিআরপি ৮.১। তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’। এই ধারাবাহিকের প্রাপ্ত টিআরপি ৭.৬। অপরদিকে চতুর্থ স্থানের রয়েছে ‘রাঙা বউ’ ধারাবাহিক। এই ধারাবাহিকটি জি বাংলায় টেলিকাস্ট হয়। এর প্রাপ্ত টিআরপি ৭.২। এবার পঞ্চম স্থানে উঠে এসেছে ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকের প্রাপ্ত পয়েন্ট ৬.৯। অপরদিকে জি বাংলায় টেলিকাস্ট হওয়া বিখ্যাত ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ নিজের জায়গা হারিয়ে ষষ্ঠ স্থানে নেমে গেছে। এবার প্রাপ্ত টিআরপি ৬.৬।

৬.৫ টিআরপি পেয়ে সপ্তম স্থানে জায়গা পেয়েছে ‘বাংলা মিডিয়াম’। আর ৬.৪ টিআরপি পেয়ে অষ্টম স্থানে জায়গা পেয়েছে ‘হরগৌরী পাইস হোটেল’। আর নবম স্থানে জায়গা পেয়েছে ‘খেলনা বাড়ি’। আর ৫.৯ পয়েন্ট পেয়ে টিআরপি তালিকায় যৌথভাবে দশম স্থানে জায়গা করে নিয়েছে যথাক্রমে ‘কার কাছে কই মনের কথা’ আর ‘তুঁতে’।

সেরা ১০ বাংলা সিরিয়াল :-

অনুরাগের ছোঁয়া- প্রথম- ৮.২
জগদ্ধাত্রী- দ্বিতীয়- ৮.১
ফুলকি- তৃতীয়- ৭.৬
রাঙা বউ- চতুর্থ- ৭.২
সন্ধ্যাতারা- পঞ্চম- ৬.৯
নিম ফুলের মধু- ষষ্ঠ- ৬.৬
বাংলা মিডিয়াম- সপ্তম- ৬.৫
হরগৌরী পাইস হোটেল- অষ্টম- ৬.৪
খেলনা বাড়ি- নবম- ৬.৩
তুঁতে- দশম- ৫.৯
কার কাছে কই মনের কথা- দশম- ৫.৯।

Leave a Comment