লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jagaddhatri: কৌশিকীকে চোখের জলে বিদায় জানিয়ে মুখার্জি বাড়ি ছাড়লো জগদ্ধাত্রী! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

Published on:

Jagaddhatri: জি বাংলার (Zee Bangla) টপলিস্টে যে সব ধারাবাহিক থাকে তার মধ্যে একেবারে প্রথমেই রয়েছে জগদ্ধাত্রী (Jagaddhatri) । প্রথম থেকে এখনো পর্যন্ত জগদ্ধাত্রী তার ইমেজ বজায় রেখেছে দর্শকদের কাছে। ধারাবাহিকের নাম ভূমিকায় থাকা জগদ্ধাত্রী এবার বাড়ি ছাড়লো। শ্বশুরবাড়ি ছাড়তে বাধ্য হয়েছে জগদ্ধাত্রী। তার স্বামী স্বয়ম্ভুর সঙ্গে ঘর ছেড়েছে। এর পিছনের কারণ তাদের জীবনে নতুন ঝড় উত্তীয় মুখার্জি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সে আবার নিজেকে রাজনাথ মুখার্জির ছেলে বলে দাবি করেছে। আর সেই সঙ্গে স্বয়ম্ভুকে মিথ্যা প্রতিপন্ন করার জন্য এসেছে মুখার্জি বাড়িতে। কে আসল আর কে নকল তা খুঁজে বার করতে রীতিমত বেগ পেতে হচ্ছে মুখার্জি পরিবারকে। এতদিন সকলেই জানতেন রাজনাথ মুখার্জির প্রাক্তন স্ত্রী উর্মিলা মুখার্জির সন্তান স্বয়ম্ভু। বাড়িতে প্রায় সকলেই তাকে মেনে নিয়েছিলেন। কিন্তু বাড়িতে নতুন ঝড় তুলতে এবং স্বয়ম্ভু মিথ্যা প্রমাণ করতে হঠাৎ করে আবির্ভূত হয় উত্তিয়।

কিন্তু কে সে তার অঙ্গুলিহেলনে এসে উপস্থিত হয়েছে সে। এসব রহস্য সমাধান করতে পারবে কেবল জগদ্ধাত্রী আর তাকেই এই গুরুদায়িত্ব অর্পণ করেছেন মুখার্জি বাড়ির আরেক সদস্য কৌশিকি মুখার্জি। সে আসলে জগদ্ধাত্রীর ননদ। প্রথম থেকেই জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে আপন করে নিয়েছিল এই কৌশিকী। সে জানে বড় ধরনের ষড়যন্ত্র হয়েছে তার ভাই এবং ভাইয়ের স্ত্রীর সঙ্গে।

Jagaddhatri New Episode:

এই অবস্থায় জট খোলার দায়িত্ব সে দিয়েছে গোয়েন্দা আধিকারিক জগদ্ধাত্রী মুখার্জির হাতে। শত্রুর অভাব নেই মুখার্জি পরিবারে। সেই শত্রুদের মধ্যে কেউ একজন ছলাকলা করে উত্তিয় নামের ছেলেটিকে উর্মিলা মুখার্জির ছেলে হিসেবে এই বাড়িতে প্রেরণ করেছে তা আর বলার অপেক্ষা রাখে না।। সেটাই খুঁজে বের করতে এখন তৎপর জগদ্ধাত্রী। জগদ্ধাত্রী গর্ভবতী এই অবস্থায় তার এবং তার স্বামীর উপর বিশেষ নজর রাখার আশ্বাস দিয়েছেন কৌশিকী।

আরও পড়ুন: Bengal Weather Forecast: সপ্তাহের প্রথম দিনেই বৃষ্টির পূর্বাভাস, বুধবার থেকে বাড়তে পারে তাপমাত্রা, কি জানালেন আবহাওয়া দপ্তর

এদিন এক আবেগঘন মুহূর্তের স্বাক্ষী থেকেছেন দর্শকরা। যেভাবে কৌশিকী এবং জগদ্ধাত্রী দুজনে কেঁদেছেন তা দেখে আবেগ আপ্লুত হয়ে পড়েছেন দর্শকরা। নিজেদের যাবতীয় সরঞ্জাম জিনিসপত্র নিয়ে ঘর ছেড়ে বেরিয়ে যেতে হয়েছে জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভুকে। কোথায় থাকবে এখন তারা? আদৌ কি তারা পারবে এই ষড়যন্ত্রের সমাধান করতে! আগামী পর্বগুলোতে আসছে তেমন কিছু চমক!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।