লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Jeet : সারেগামাপা এর মঞ্চে এসে অসাধারণ গান গেয়ে বিচারকদের মুগ্ধ করে দিলেন সুপারস্টার জিৎ, ভাইরাল ভিডিও

Published on:

WhatsApp Group Join Now

Jeet: আবারো টেলিভিশনের পর্দায় শুরু হয়েছে জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো সারেগামাপা। গানের রিয়ালিটি শো গুলির মধ্যে সারেগামাপার জনপ্রিয়তা আলাদাই রয়েছে দর্শক মহলে, দীর্ঘ বেশ কয়েক বছর ধরে জি বাংলার পর্দায় চলছে এই জনপ্রিয় রিয়েলিটি শো টি। এর আগে আমরা এই শো তে সঞ্চালক হিসেবে দেখতে পেয়েছি জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্ত কে।

তবে শেষ কয়েক বছর ধরে যীশুর জায়গায় সেই সঞ্চালকের দায়িত্ব সামলাচ্ছেন অভিনেতা আবির চট্টোপাধ্যায়। সম্প্রতি সারেগামাপা এর মঞ্চে উপস্থিত হয়েছেন সুপারস্টার জিৎ এবং অভিনেত্রী রুক্মিণী মৈত্র। জিৎ এবং রুক্মিণী তাদের নতুন ছবি বুমেরাং এর প্রচারের জন্য এসেছিল সারেগামাপা এর মঞ্চে। মঞ্চে প্রতিযোগিদের গান শোনার পাশাপাশি নিজেও অসাধারণ গান গেয়ে শোনালেন জিৎ। যা শুনে প্রত্যেকেই রীতিমতো অবাক এবং মুগ্ধ।

জিৎ এর ফ্যান সম্পর্কে নতুন করে আর কিছুই বলার নেই। হাজার হাজার মানুষ জিৎ ভক্ত। তাই সোশ্যাল মিডিয়াতে যে জিৎ এর অসংখ্য ফ্যান পেজ রয়েছে, সেটা খুবই স্বাভাবিক। সম্প্রতি সেরকমই একটি ফ্যান পেজ থেকে সারেগামাপা এর মঞ্চের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয় ‘সারেগামাপা -এর মঞ্চে গান গেয়ে সবার মনোরঞ্জন করায় মেতে উঠলেন আমাদের প্রিয় জিৎ দা।’ ভিডিওতে জিৎ এর অসাধারণ পারফরমেন্স দেখা যায়।

নিজের নতুন ছবির নায়িকা রুক্মিণীকে পাশে নিয়েই তারই একটি ছবির গান মন মাঝিরে গেয়ে ওঠে জিৎ। তার গান শুনে প্রত্যেকেই অবাক হয়ে যান, রুক্মিণী আনন্দে হাততালি দিয়ে ওঠে। এছাড়া ওখানে উপস্থিত জনপ্রিয় সম্মানীয় বিচারকেরাও মুগ্ধ হয়ে যান। বুমেরাং ছবিটি পরিচালনা করেছেন সৌভিক কুণ্ডু। মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন জিৎ এবং রুক্মিণী মৈত্র। অন্যান্য চরিত্রে আছেন খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, দেবচন্দ্রিমা সিংহ রায়, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ। এই ছবিটির প্রযোজনা করেছেন জিৎ, গোপাল মদনানি, অমিত জুমরানি।

আরও পড়ুন: SIM Card Rules: TRAI সংস্থার মাধ্যমে এবারে মোবাইল সিম কার্ড সংক্রান্ত বেশ কিছু নিয়মে পরিবর্তন করা হলো, জেনে নিন

গত রবিবার রাত সাড়ে আটটা থেকে শুরু হয়েছে এবারের সিজনের গ্র্যান্ড ওপেনিং। আগেই জানা গিয়েছিল এবারের সারেগামাপাতে কোনও মেন্টর থাকবে না। থাকবে ৮ জন বিচারক। এবারের সারেগামাপার এই ৮ বিচারক হলেন শান্তনু মৈত্র, অন্তরা মিত্র, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত, কৌশিকী চক্রবর্তী, জোজো মুখোপাধ্যায়, জাভেদ আলি। এঁরা ৮ জন মিলে বানাবেন মোট ৪টি দল। জাভেদ এবং জোজো থাকবেন একটি দলে, শান্তনু এবং অন্তরা থাকবেন আরেক দলে। ইমন রাঘব বাঁধবেন জুটি। আর চতুর্থ দল বানাবেন ইন্দ্রদীপ এবং কৌশিকী। মোট ৩১ জন প্রতিযোগীকে নিয়ে শুরু হবে এই শো।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।