লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Joyeeta Goswami: আর কোনো রাখঢাক নয়! এইবার পার্শ্বচরিত্রের বদলে মুখ্য চরিত্রে দেখা মিলবে অভিনেত্রী জয়িতা গোস্বামীর

Published on:

Joyeeta Goswami: একসময় স্টার জলসার (Star Jalsha) ‘ভাষা’ ছিল একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক। সেই ধারাবাহিকের মাধ্যমে ছোট পর্দায় অভিনয় জগতে পা রেখেছিলেন অভিনেত্রী জয়িতা গোস্বামী (Joyeeta Goswami)। সেই ধারাবাহিকে তার চরিত্রটি আলোড়ন ফেলে দিয়েছিল দর্শকদের মধ্যে। ধারাবাহিকের গল্পের সাথে সাথে তার অভিনয় প্রশংসা চারিদিকে ছড়িয়ে পড়ে। এরপরই ধীরে ধীরে তিনি ইন্ডাস্ট্রিতে পরিচিতি পেতে থাকেন। এরপর স্টার জলসায় কানামাছি নামক একটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই ধারাবাহিকেও তার অভিনয় যথেষ্ট প্রশংসা কুড়িয়েছিল। কানামাছি ধারাবাহিকে অভিনেতা ফারহান ইমরোজির বিপরীতে ‘কথা’ চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এই চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন জয়িতা।

Joyeeta Goswami Returned As A Screen Heroine:

এত জনপ্রিয়তার পরও দীর্ঘ ৭ বছর অভিনয় জগত থেকে দূরে ছিলেন জয়িতা। হঠাৎই যেন গায়েব হয়ে গেছিলেন ইন্ডাস্ট্রি থেকে। তারপরে রামপ্রসাদ ধারাবাহিকের মাধ্যমেই তিনি ইন্ডাস্ট্রিতে ফেরেন। তবে সেই ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল জয়িতাকে। কিন্তু এইবার অপেক্ষার অবসান। জয়িতা ভক্তরা আবার তাকে ছোট পর্দায় ফিরে পাবেন মুখ্য চরিত্রে। আকাশ ৮ (Akash Aath)-এর একটি ধারাবাহিক এর মাধ্যমে আবার মুখ্য চরিত্রে ফিরছেন তিনি। সাহিত্যের সেরা সময়ের একটি নতুন গল্প ‘যার যেথা ঘর’ ধারাবাহিকের মাধ্যমে তাকে দেখা যাবে টিভির পর্দায়। এই ধারাবাহিক এর নতুন প্রোমো আসার পরে দর্শকমহল একটি উত্তেজনা দেখা যায়। জয়িতাকে আবার টিভির পর্দায় মুখ্য চরিত্র দেখার জন্য অপেক্ষা করে আছেন দর্শকরা। ধারাবাহিকে তার চরিত্রের নাম আরতি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও পড়ুন: Phulki: ফুলকির থেকে ক্ষমা চাইল রোহিত; অন্যদিকে বিপদের মুখে ধানু! নয়া টুইস্ট ফুলকিতে

অভিনয় জগত থেকে দীর্ঘকাল দূরে থাকলেও সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ থাকতেন জয়িতা। কিছু মাস আগেই অভিনেতা পার্থিব ব্যানার্জীর সঙ্গে সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। কিছুদিন আগে দিদি নম্বর ওয়ানে দুজনে খেলতে গিয়ে জয়ী হন তারা। এরপর আবারও ছোট পর্দায় নায়িকার চরিত্রে ফিরছেন তিনি। সেই গল্পে নিজের চরিত্র কীভাবে ফুটিয়ে তোলেন এবং কীভাবে দর্শকদের মন জয় করেন তাই এখন দেখার অপেক্ষায়।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।