লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Aishi Bhattacharya: অভিনয়ের পর নিজের জীবনে আরও একধাপ এগিয়ে যাওয়ার পরিকল্পনা ইচ্ছে পুতুল খ্যাত ঐশীর!

Published on:

Aishi Bhattacharya: কিছুদিন আগে শেষ হয়েছে জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ‘ইচ্ছে পুতুল (Icche Putul)’। সেই ধারাবাহিক একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছিলেন ঐশী ভট্টাচার্য (Aishee Bhattacharya)। এটি তার প্রথম ধারাবাহিক নয় এর আগেও আরও অনেক ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা কুড়িয়েছেন তিনি। শুধুমাত্র ছোট পর্দায় নয় সমানতালে বড় পর্দাতেও অভিনয় করেছেন ঐশী। ‘অরুন্ধুতি’ তার একটি জনপ্রিয় সিনেমা। যেখানে কোয়েল মল্লিকের ছোটবেলার চরিত্রে অভিনয় করেছিলেন ঐশী। আর এই চরিত্রে অভিনয় করে অনেক ভালোবাসা পেয়েছেন তিনি। এছাড়া ছোট পর্দায় বিভিন্ন ধারাবাহিকে তাকে অভিনয় কোথায় দেখা গিয়েছে। পাশাপাশি বেশ কয়েকটি ওয়েব সিরিজেও দেখা গেছে তাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Aishi Bhattacharya Is Her New Journey:

তবে অভিনয় এর পরে এবার অন্য আরেক নতুন ধাপে পা রেখেছেন ঐশী। জানা গেছে দুই বন্ধু রজত এবং অরুনাভুর সাথে একটি প্রযোজনা সংস্থা গঠন করেছেন তিনি। এবার তার ইচ্ছা একটি সিনেমা প্রযোজনা করার। তাদের এই সংস্থার নাম ব্রো বন প্রোডাকশন। ইউটিউবে (YouTube) তাদের প্রযোজনা সংস্থার বহু শর্ট ফিল্ম, ওয়েব সিরিজ দেখেছেন দর্শক। সেগুলির মাধ্যমে প্রচুর দর্শকের ভালোবাসাও পেয়েছেন তারা। তবে এবারে তাদের একটি সিনেমা প্রযোজনা করার ইচ্ছা প্রকাশ করেছেন তারা। অভিনেত্রী জানান সবকিছু ঠিক থাকলে একটি ফিচার ফিল্ম প্রোডিউস করবেন।

আরও পড়ুন: Shaili Bhattacharya-Barsha: পর্দায় মনের মানুষ পিকলু! তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন নিম ফুলের মধুর বর্ষা! জানেন তাঁর মনের মানুষের আসল পরিচয়!

এই খবর সামনে আসার পর ঐশী ভক্তরা দারুন এক্সাইটেড হয়েছেন। একজন সফল অভিনেত্রী হিসেবে ঐশী নিজের অভিনয় জাদুতে তো দর্শকদের কাবু করেছেনই কিন্তু এবারে প্রযোজক হিসেবে দর্শকদের সুন্দর একটি সিনেমা উপহার দিতে পারেন তিনি। দর্শক ইতিমধ্যেই তার প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তবে এবারে শুধুই অপেক্ষার পালা। সবকিছু ঠিক থাকলে তিনি একটি সুন্দর সিনেমা দর্শকদের উপহার দেবেন। সেখানেই দেখা যাবে অভিনেত্রী হিসেবে তিনি দশে দশ পেলেও প্রযোজক হিসেবে তিনি কত নম্বর পান দর্শকদের কাছ থেকে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।