লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Zee Bangla Rannaghar: নতুন রূপে নতুন ভাবে ফিরছে রান্নাঘর; সঞ্চালকের ক্ষেত্রেও রয়েছে বিরাট চমক!

Published on:

Zee Bangla Rannaghar: জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় রিয়েলিটি শো ছিল ‘রান্নাঘর (Rannaghar)’। এই শোয়ের সঞ্চালনা করতেন সুদীপা চট্টোপাধ্যায় (Sudipa Chatterjee)। তবে হঠাৎ করে ২০২২ সালে এই শো বন্ধ হয়ে যায়। দীর্ঘ ১৭ বছর ধরে দর্শকদের বিভিন্নভাবে রান্না শেখানোর পর, আনন্দ দেওয়ার পর এই শো বন্ধ হয়ে গিয়েছিল। হঠাৎ কেন এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছিল নির্মাতাদের দ্বারা তা জানা যায়নি। সুদীপা চট্টোপাধ্যায়ের হাত ধরে এই ‘রান্নাঘর’ শোটি বহুল জনপ্রিয়তা পেয়েছিল। হঠাৎ শোটি বন্ধ হয়ে যাওয়ায় দর্শকদের ভীষণভাবে মন খারাপ হয়ে গিয়েছিল। তবে এবার মন খারাপের অবসান ঘটবে। কারণ জি-বাংলায় আবার ফিরে আসতে চলেছে এই শোটি কিন্তু নতুন রূপে। শোয়ের প্রোমোতেও রয়েছে চমক। দেখা গিয়েছে শোটি সঞ্চালনা করছেন টলিপাড়ার বিখ্যাত তারকা দম্পতি রিদ্ধিমা সেন এবং গৌরব চক্রবর্তী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Gaurav & Riddhima Is The New Host In Zee Bangla’s Cooking Shows Rannaghar:

হঠাৎ করে সুদীপার সঞ্চালনা বদলে দিয়ে এই দম্পতির সঞ্চালনাকে ঘিরে উঠেছে নানান প্রশ্ন। আবার অনেকেই খুশি হয়েছেন। পছন্দের এই জুটি অর্থাৎ ঋদ্ধিমা-গৌরবের এই শো টি পরিচালনা করায় বেজায় খুশি দর্শক। অনেক বছর পর এই দম্পতি আবার ছোট পর্দায় ফেরায় দর্শকরা বেশ উৎসাহিত হয়েছেন। জানা গেছে এই শোটির নাম ‘রন্ধনে বন্ধন’। খুব শীঘ্রই এই শোটি জি বাংলার পর্দায় সম্প্রচার হবে। প্রোমোর প্রথম ঝলক দেখে নেটজেন মুগ্ধ হয়েছেন। ঋদ্ধিমা এবং গৌরবকে একসাথে ছোট পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে দর্শক।

আরও পড়ুন: Kaushambi’s Aiburobhat: আর কদিন পরেই বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত-কৌশাম্বি তাঁর আগেই কব্জি ডুবিয়ে আইবুড়োভাত খেলেন তাঁরা

ছোট পর্দা থেকে সূত্রপাত হলেও বড় পর্দায় বেশ অনেকগুলি সিনেমা দর্শককে উপহার দিয়েছে। ভক্তরা তাদের বারবার দেখতে চান পর্দায়। এইবারে ছোট পর্দার হাত ধরেই ফিরছেন তারা। প্রোমোর প্রথম ঝলক দেখে আশা করা হচ্ছে এই শোটি বেশ জনপ্রিয়তা পেতে চলেছে। সম্ভবত ‘ঘরে ঘরে জি বাংলা’ শোটি বন্ধ হয়ে গিয়ে তার জায়গায় এই শোটি শুরু হবে। তবে হঠাৎ সুদীপা চ্যাটার্জির বদলে কেন এই দম্পতি রান্নার শোটি সঞ্চালনা করছেন এবং কেনই বা হঠাৎই বন্ধ হয়ে গিয়েছিলো জনপ্রিয় নন ফিকশন ‘রান্নাঘর’(Rannaghar), সেই নিয়ে প্রশ্ন থেকেই যাচ্ছে।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।