লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi’s Aiburobhat: আর কদিন পরেই বিয়ের পিঁড়িতে বসছেন আদৃত-কৌশাম্বি তাঁর আগেই কব্জি ডুবিয়ে আইবুড়োভাত খেলেন তাঁরা

Published on:

Kaushambi’s Aiburobhat:র মাত্র হাতে গোনা কটা দিন। তারপরই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন আদ্রিত রায় (Adrit Roy) এবং কৌশাম্বি চক্রবর্তী (Kaushambi Chakroborty)। জি বাংলার (Zee  Bangla) জনপ্রিয় ‘মিঠাই (Mithai)’ ধারাবাহিক থেকে তাদের পরিচয় হয়েছিল। সেই সম্পর্ক আর কিছুদিন পর বিয়ের পরিণতি পাবে। আগামী ৯ মে, তাদের চার হাত এক হতে চলেছে। ইতিমধ্যেই কৌশাম্বির আইবুড়ো ভাত খাওয়া শুরু হয়ে গিয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি ফুলকির সেটে তাকে আইবুড়ো ভাত দেন সেই ধারাবাহিকের কলা কুশলীরা। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন কৌশাম্বি। প্রত্যেকটি ছবি দেখেই বোঝা যাচ্ছে তাদের মধ্যে বন্ডিংটা কত স্ট্রং। সহ শিল্পীদের সাথে তোলা ছবিগুলি আদরেমাখা। কেউ কেউ নিজের হাতে খাইয়ে দিয়েছেন হবু কনেকে। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই দর্শকদের নজরে পরে এবং সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তার কমেন্ট বক্স। ছবিতে দেখা গেছে খাবারের মেনুতে ছিল ভাত,পোলাও, পাঁচ রকমের ভাজা, ডাল, মাছ, সবজি, লুচি, বেগুন, দই, মিষ্টি চাটনি, আর সামনে রাখা ছিল বড় একটা ডাব। আইবুড়ো ভাতের (Kaushambi’s Aiburobhat) নানান মুহূর্তের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী।

Kaushambi Tie The Knot With Adrit Roy On 9Th May:

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক ফুলকি (Phulki)। ইতিমধ্যেই শীর্ষস্থান দখল করে রয়েছে এই ধারাবাহিক। ধারাবাহিকের নায়ক নায়িকা থেকে শুরু করে সমস্ত পার্শ্ব চরিত্ররা যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। এই ধারাবাহিক কি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী কৌশাম্বী চক্রবর্তী। এই ধারাবাহিকের প্রত্যেক অভিনেতা অভিনেত্রীর মধ্যে একটি সুন্দর বন্ডিং দেখা যায়।

Kaushambi's Aiburobhat
Kaushambi’s Aiburobhat

‘মিঠাই’ ধারাবাহিকে ‘দিদিয়া’-র চরিত্রের মাধ্যমে বহুল জনপ্রিয়তা পেয়েছিল অভিনেত্রী কৌশাম্বী। এরপরই ফুলকি ধারাবাহিকে পারমিতার চরিত্রে অভিনয় করছেন। সেই সূত্রেই তাকে বিয়ের আইবুড়ো ভাত খাওয়ানো হয় এবং সকলের সাথে আদরে ভালোবাসায় মেখে থাকতে দেখা যায় তাকে। এতদিন অন্যদের আইবুড়ো ভাত প্ল্যান করতেন তিনি সেইখানে আজ নাকি নিজেই আইবুড়ো ভাত খাচ্ছেন। একটা অন্যরকম অনুভূতি পেয়েছেন অভিনেত্রী। 

আরও পড়ুন: Shaili Bhattacharya-Barsha: পর্দায় মনের মানুষ পিকলু! তবে বাস্তবে কার সঙ্গে প্রেম করছেন নিম ফুলের মধুর বর্ষা! জানেন তাঁর মনের মানুষের আসল পরিচয়!

যদিও হবু বর-কনে নিজের বিয়ে সম্পর্কে কিছুতেই মুখ খোলেননি। কিন্তু আইবুড়ো ভাত (Kaushambi’s Aiburobhat)  খাওয়া মানেই বিয়ে চলেই এলো। আইবুড়ো ভাতের যে ছবিগুলি অভিনেত্রী পোস্ট করেছেন সেখানে তাকে বেশি লজ্জা পেতেও দেখা গেছে। তার সাথে তিনি নিজের বিয়ে নিয়ে একটু চিন্তায়ও রয়েছেন অভিনেত্রী। তবে ইতিমধ্যেই বিয়ের কেনাকাটা সম্পন্ন হয়ে গেছে। বিয়ের দিন আসার অপেক্ষায় দিন গুনছেন আদ্রিত-কৌশাম্বি ভক্তরাও। তাদের চার হাত এক হতে দেখার অপেক্ষায় রয়েছেন নেটিজেন। এদিন ফুলকির সেটে আইবুড়ো ভাত খাওয়ার ছবি পোস্ট করে ‘সবাইকে ভালোবাসি’ লিখে ছবি পোস্ট করেছেন তিনি।

About Author
Neha Basu

বিগত প্রায় ২ বছর ডিজিটাল মিডিয়ার কাজের সঙ্গে যুক্ত। যে কোনো ধরনের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।