লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

TRP বাড়ানোর জন্য বাচ্চা মেয়েকে মা বানাচ্ছেন নির্মাতারা! বাচ্চা মেয়ে কমলার প্রেগনেন্সির খবরে রেগে আগুন দর্শকেরা

Published on:

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ'(Kamala O Sreeman Prithwiraj)। পরাধীন ভারতবর্ষের পেক্ষাপটে তৈরি হয়েছে এই ধারাবাহিক। শ্রীমান পৃথ্বীরাজ’ ও তার কুইন অরেঞ্জ এর গল্প। কমলা জমিদারের মেয়ে সে বিদেশি আদপ কায়দা জানলেও দেশকে সন্মান করে। অন্যদিকে শ্রীমান পৃথ্বীরাজ গ্রামের দস্যি ছেলে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

তার বাবা পেশায় উকিল। এই ভিন্ন সাধের গল্প দর্শকদের বেশ পছন্দের কিন্তু টি আর পি এর তালিকায় সেই ভাবে জায়গা করে নিতে পারেনি। তবে নির্মাতারা টি আর পি তোলার জন্য নিয়ে আসছে নানা টুইস্ট। সেই টুইস্ট শুনে দর্শক মহলে বেশ জমেছে আলোচনাশোভা। ধারাবাহিকে এবার দেখানো হবে কমলা নাকি মা হতে চলেছে। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের সংসারে নাকি আসতে চলেছে নতুন অতিথি।

Komola O Sreeman Prithwiraj
Komola O Sreeman Prithwiraj

এরপরই সোশ্যাল মিডিয়াতে শুরু হয়েছে নানা মন্তব্যের ঝর। এই সিরিয়ালকে কেন্দ্র করে তৈরি হচ্ছে নানা ধরনের ট্রোলিং। বিভিন্ন মানুষের বিভিন্ন রকম মন্তব্য কারোর মতে ‘কমলা ও মানিক তো বড়ই হলো না। তারা কিভাবে মা বাবা হতে পারে?’ আবার কেউ লিখেছেন, ‘ওই পুচকি বউটাকেও মা করলো, অসহ্যকর এ সিরিয়াল গুলো।’ এইসব মন্তব্যের কারন হল কমলা বয়স মাত্র ১১।

আরও পড়ুন: ফের বিয়ের পিড়িতে বসতে চলেছে শিমুল! পরাগকে ডিভোর্স দিয়ে শতদ্রুকে বিয়ে করল শিমুল! প্রকাশ্যে দুর্ধর্ষ পর্ব

তবে এই বিষয় স্টার জলসা পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অফিসিয়াল প্রমো প্রচারিত হয় নি। তবে এটা কি শুধু একটা গুজব নাকি সত্য? এবার কি হবে ? কমলা কি আর পড়াশুনা করবে না? এই সব প্রশ্নের উত্তর জানতে হলে প্রতিদিন দেখতে হবে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।