লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kanchan-Sreemoye: জীবনের সুখে দুঃখে পাশে থেকেছেন কাঞ্চনের! শ্রীময়ীর জন্মদিনে একরাশ ভালোবাসার শুভেচ্ছা কাঞ্চনের

Published on:

WhatsApp Group Join Now

Kanchan-Sreemoye: ভ্যালেন্টাইন্স ডের দিন ভালোবেসে আইনি বিবাহ সম্পন্ন করেছিলেন কাঞ্চন-শ্রীময়ী (Kanchan-Sreemoye)। এরপর ধুমধাম করে সামাজিক বিয়েও সারেন তাঁরা। কুরুচিকর ট্রোলের সম্মুখীন হলেও সবকিছুকে উপেক্ষা করে নিজেদের জীবনে ভালো আছেন তাঁরা। আর এইবার বিয়ের পর প্রথম জন্মদিন শ্রীময়ীর। আর সেই কারণেই তাকে ভালোবাসায় মুড়িয়ে দিয়েছেন কাঞ্চন মল্লিক। ঘড়ির কাঁটা ১২ টার ঘর ছুঁতেই সামাজিক মাধ্যমে একগুচ্ছ ছবি দিয়ে শ্রীময়ীকে জন্মদিনের শুভেচ্ছা জানান উত্তরপাড়ার বিধায়ক।

নিজেদের পুরোনো নতুন বিভিন্ন ছবি শেয়ার করে কাঞ্চন লেখেন, ‘শুভ জন্মদিন, ঈশ্বর তোর সব মনের ইচ্ছা পূরণ করুক, আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখবো, আমার জীবন গুছিয়ে দেবার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ হ্যাঁ আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি, এইভাবেই সবসময় আমার পাশে থাকিস, আমি তোকে খুব খুব খুব ভালোবাসি’।

মা বাবার মৃত্যু হোক বা দ্বিতীয় স্ত্রী পিঙ্কির সঙ্গে বিচ্ছেদ জীবনের চড়াই উতরাইয়ে সর্বদাই শ্রীময়ীকে পাশে পেয়েছিলেন কাঞ্চন। একজন প্রকৃত বন্ধুর মতো বরাবর কাঞ্চনকে সামলেছেন শ্রীময়ী। ঠিক সেই কারণেই তাকে জীবনসঙ্গী হিসাবে বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন কাঞ্চন। বয়সের ফারাককে কার্যত বুড়ো আঙুল দেখিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তাঁরা। ১৪ই ফেব্রুয়ারি আইনি বিয়ের পর মার্চে সামাজিক ভাবেও সাত পাকে বাধা পড়েন কাঞ্চন-শ্রীময়ী।

পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের পর এটা কাঞ্চনের তৃতীয় বিয়ে হলেও তবে শ্রীময়ীর ক্ষেত্রে এটা ছিল প্রথম। তাই আইবুড়ো ভাত, গায়ে হলুদ, বিয়ে বা বৌভাত সব আয়োজনই হয়েছে ধুমধাম করে। প্রি ওয়েডিং থেকে বিয়ের একাধিক ছবি ও ভিডিও সকলের সঙ্গে শেয়ার করেছিলেন তাঁরা।

আরও পড়ুন: পাড়ার কাকিমাদের প্রশ্নের উত্তর দেওয়া থেকেই শুরু ভ্লগিং করা… আজ তাঁর কণ্ঠে মুগ্ধ ক্যালিফোর্নিয়া থেকে কলকাতা..

ট্রোলের শিকার হলেও অনেক নেটিজেনই শুভেচ্ছা জানিয়েছিলেন নবদম্পতিকে। কিছুদিন আগে জামাইষষ্ঠীতেও দেখা গিয়েছিল কাঞ্চনকে। তবে এখনও তাঁদের মধুচন্দ্রিমা হয়নি বলে অভিযোগ জানিয়েছিলেন শ্রীময়ী। যদিও এক সপ্তাহ আগে চাঁদনী সমুদ্রতটে একসঙ্গে দেখা মিলেছিল নবদম্পতির।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।