পিঙ্কির সঙ্গে বিচ্ছেদের আগেই একসঙ্গে নতুন পথচলা শুরু কাঞ্চন-শ্রীময়ীর

WhatsApp Channel Join Now
Google News Follow

টলিউডের একজন জনপ্রিয় কমেডিয়ান হলেন কাঞ্চন মল্লিক। এবং ছোট পর্দার একজন জনপ্রিয় অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজ। এই দুই অভিনেতা এবং অভিনেত্রীর নাম সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে বারংবার। তাদের দুজনের গোপন কেমিস্ট্রি নেট মহলে নজর কেড়েছে প্রত্যেকবারই। শুরু হয়েছে তাদের প্রেমের চর্চা। কিন্তু শ্রীময়ী চট্টরাজ বহুদিন ধরে অভিনয় থেকে দূরে থাকার পর আবারও একসাথে অভিনয়ের আসতে চলেছেন তারা।

আর সেই খবরটি অভিনেত্রী জানিয়ে দিলেন নিজের মুখে। জানা গেছে, এবার স্টার জলসার ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ ধারাবাহিকে একসাথে অভিনয় করতে দেখা যাবে দুজনকে। এদিন অভিনেত্রী ইনস্টাগ্রাম থেকে একটি ছবি পোস্ট করেছিলেন। যেখানে দেখা যাচ্ছে সবুজ শাড়িতে সাবেকিয়ানা লুকিয়ে ধরা দিয়েছেন অভিনেত্রী এবং তার সঙ্গে সাধুবাবার সাজে সেজে উঠেছে অভিনেতা কাঞ্চন মল্লিক।

এই ছবিটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লেখেন, ‘২০১৩সালে প্রথম তোমার সাথে স্ক্রিন শেয়ার,আবারও ১০বছর পর কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের হাত ধরে স্ক্রিন শেয়ার করার সুযোগ পেলাম, তোমার মতো অভিনেতার কাছ থেকে অনেক কিছু শিখেছি, অনেক কিছু অর্জন করেছি, জীবনে অনেক শেখা বাকি আছে, হাজার বিতর্কের পরেও বলব তুমি শুধু একজন ভালো অভিনেতাই নয়,একজন ভালো মনের মানুষ…।’ এই দুই তারকাকে খুব শিগগিরি একসঙ্গে দেখা যাবে এটা শুধুমাত্র সবার জল্পনা কল্পনা চলছিল। কিন্তু এখন সে কথারই সত্যতা প্রমাণ করে দিলেন অভিনেত্রী।

Leave a Comment