লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

ফুলকি না জগদ্ধাত্রী কে হলো নতুন টপার? নতুন টি আর পি তালিকা দেখে চমকে উঠলো অনুরাগীরা

Published on:

WhatsApp Group Join Now

ফুলকি না জগদ্ধাত্রী কে হলো নতুন টপার? নতুন টি আর পি তালিকা দেখে চমকে উঠলো অনুরাগীরা। প্রতি সপ্তাহে বৃহস্পতি বার বাংলা মেগা সিরিয়ালের টিআরপি তালিকা দেখার জন্য সবাই অপেক্ষা করে থাকে। এই সপ্তাহে বৃহস্পতিবার সেটা না বেরিয়ে এক দিন দেরি হয়েছে। তাই আগ্রহ আরও দ্বিগুণ বেড়ে গেছে দর্শকদের।

WhatsApp Group Join Now

টিআরপি তালিকা প্রকাশিত হওয়ার সঙ্গে সঙ্গেই চক্ষু ছানাবড়া হওয়ার মতো অবস্থা নেট অন্দরমহল। স্টার জলসার অনুরাগের ছোঁয়া টিআরপি তালিকা অবস্থান করছিল গত কয়েক মাস ধরেই। কিন্তু সেই জায়গা ছিনিয়ে নিল জি বাংলার মেঘা ধারাবাহিক জগদ্ধাত্রী। টিআরপি লিস্টে দীপার পিছন পিছনই ছিল ফুলকি, রাঙা বউ, জগধাত্রী কিন্তু সামান্য পয়েন্ট এর হেরফের হলেও সবাইকে টপকে মাত দিলেন দিল জগদ্ধাত্রী।

Jagaddhatri
Jagaddhatri

৮.৫ পয়েন্টে বাংলার সেরা হয়ে গিয়েছে জ্যাস। এর ঠিক পরেই দ্বিতীয় স্থানে রয়েছে সূর্য-দীপা এবং ফুলকি, প্রাপ্ত পয়েন্ট ৮.৪। এরপর তৃতীয় স্থানে রয়েছে জি বাংলার আরও একটি জনপ্রিয় ধারাবাইক রাঙা বউ প্রাপ্ত নম্বর ৮.০। চতুর্থ স্থানে রয়েছে নিম ফুলের মধু প্রাপ্ত নম্বর ৭.৫। পঞ্চম স্থানে রয়েছে স্টার জলসার সন্ধ্যা তারা নম্বর ৬.৪।

তারপর একে একে “কার কাছে কই মনের কথা” এবং “বাংলা মিডিয়াম” ৬.৩ । “খেলনা বাড়ি” ৬.০। “হরগৌড়ির পাইস হোটেল” ৫.৮। “পঞ্চমী”, “তুঁতে” ৫.৭। “ইচ্ছে পুতুল” ৫.৪। সাধারণত নতুন ধারাবাহ িক গুলোর প্রতি আকর্ষণ বেড়ে ছেড়ে দর্শকদের ফলে পুরনো ধারাবাহিকের টিআরপি কমে যাচ্ছে। তাই বন্ধ হতে চলেছে কিছু কিছু পুরনো ধারাবাহিক এবং তার বদলে কিছু নতুন ধারাবাহিক আবার টিভির পর্দায় আসতে চলেছে। বন্ধ হওয়ার তালিকায় রয়েছে “গৌরী এলো”, “মুকুট”, “ইচ্ছে পুতুল” এবং “খেলনা বাড়ি”।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment