লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

দুর্ধর্ষ এপিসোড! পরাগের অত্যাচার সহ্য করতে না পেরে শতদ্রুর কাছে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নিল শিমুল

Published on:

WhatsApp Group Join Now

জি বাংলা আরেকটি জনপ্রিয় ধারাবাহিক হল কার কাছে কই মনের কথা। প্রতিনিয়ত জমজমাট পর্ব নিয়ে হাজির করছে নির্মাতারা দর্শকের সামনে। প্রতিটি পর্বেই থাকছে টানটান উত্তেজনা। ধারাবাহিকের নায়িকা শিমুল প্রথম প্রথম সংসারে মুখ বুজে সমস্ত অত্যাচার সহ্য করে নিলেও বর্তমানে তার প্রতিবাদী রূপ দর্শকের বেশ পছন্দ হয়েছে। প্রতিনিয়ত স্বামীর কাছে ধর্ষণের শিকার আর সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত পুলিশের দ্বারস্থ হতে হয়েছিল তাকে।

WhatsApp Group Join Now

পুলিশের কাছে গিয়ে সমস্ত কথা খুলে বলে শিমুল আর তারপর শিমুলের কথা অনুযায়ী পুলিশ তাদের বাড়িতে যথারীতি পৌঁছে যায় এবং পরাগকে বলে কেন সে তার স্ত্রীর গায়ে হাত তোলে? তখন পড়াগ বলে যে তার স্ত্রীর যদি অন্য কারো সঙ্গে সম্পর্ক থাকে তাহলে তো সে হাত তুলতে বাধ্য হবেই। তখন অফিসার শিমুলকে জানায় যদি শিমুল তার বয়ফ্রেন্ডের সঙ্গে সম্পর্ক রাখে তাহলে সেও এক প্রকার অন্যায় করেছে।

আরও পড়ুন: পোস্ট অফিসের দুর্দান্ত অফার, প্রতি মাসে মাত্র ৫০ টাকা জমালেই মিলবে প্রচুর টাকা

তখন শিমুল বলে শতদ্রু শুধুই তার বন্ধু। তাছাড়া অন্য কোনো সম্পর্ক নেই। কিন্তু পরাগ ও পলাশ তার সব কথা উড়িয়ে দেয়। মধুবালা ও বলে যে ওদের মধ্যে সব ভুল বোঝাবুঝি মিটিয়ে দেওয়ার জন্য। তখন অফিসার শিমুলকে বলে সে যেনো মানিয়ে গুছিয়ে সেখানে থাকে। পুলিশের কাছে এই কথা শুনে শিমুলের বান্ধবী বিপাশা বলে দরকার হলে শিমুলকে নিয়ে সে কোর্টে যাবে সুবিচারের জন্য।

kar kache koi moner kotha
kar kache koi moner kotha

ধারাবাহিকের আগামী পর্বে দেখা যাবে যে শিমুল সকাল বেলায় বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছে, তখন মধুবালা আর পুতুল এসে জিজ্ঞাসা করে যে সে কোথায় যাচ্ছে? তখন পড়াগ ও সেখানে উপস্থিত হয়। এবং সেও সেই একই প্রশ্নই শিমুলের কাছে জানতে চায়। ইতিমধ্যে পলাশ সেখানে উপস্থিত হয়ে বলে হয়তো পূর্ব প্রেমিকের সঙ্গে দেখা করতে যাচ্ছে সে। তখন পরাগ তাকে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত জানায়।

তখন শিমুল বলে সে তার পূর্ব প্রেমিকের কাছে ফিরে গেলেও পড়াগ কে শাস্তি দিয়ে তবেই সে যাবে। তাহলে কি শিমুল তার স্বামীকে শাস্তি দিতে পারবে? আর সে কি শতদ্রুর কাছে সত্যি সত্যিই ফিরে যাবে? কি হবে ধারাবাহিকের গল্পের মোড়? জানতে হলে অবশ্যই চোখ রাখতে হবে আগামী পর্ব গুলির দিকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।