লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kar kache koi moner kotha: বিপদের হাত থেকে শিমুলকে বাঁচিয়েছে পরাগ! কোর্টে ফাঁস হলো সত্যি

Published on:

WhatsApp Group Join Now

Kar kache koi moner kotha: টিআরপি গতিতে তরতর করে এগিয়ে চলেছে জি বাংলার (Zee Bangla) কার কাছে কই মনের কথা (Kar kache koi moner kotha) ধারাবাহিক। ধারাবাহিকে বৌদির বিরুদ্ধে ষড়যন্ত্র করে তাকে আদালতে তুলেছে পলাশ। এদিকে শিমুল ছেড়ে দেওয়ার পাত্রী নয় সে বুঝে গিয়েছে তাকে প্রাণে মেরে ফেলার জন্য পলাশ এবং তার স্ত্রীর প্রতীক্ষার এই কারসাজি ।

WhatsApp Group Join Now

Kar kache koi moner kotha New Twist:

তবে তার মাঝেও কেউ একজন দৈবক্রমে এসে তার প্রাণ বাঁচাচ্ছে। কে সেই ব্যক্তি যে তার ভালো চায়। সেই মানুষটাকে দেখার জন্য ভারী শখ শিমুলের। এদিকে ধারাবাহিকের প্রতিটি পর্বে পরতে পরতে রয়েছে সাসপেন্স। আদালতে খলনায়ক এবং নায়িকার সঙ্গে চলছে তর্কযুদ্ধ।

আর তাদের মধ্যমণি দুজনের উকিল। শিমুল এবং পরাগ দুজনেই খুব ভালোভাবে বুঝে গিয়েছে যে তাদের বাড়ির ২ সদস্য অর্থাৎ পলাশ এবং প্রতীক্ষা তাদের ক্ষতি করতে চায়। শিমুল এবং পরাগ দুজনে বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে সেই সময় মুখে হাসি তারা দেখেছে পলাশের। প্রসঙ্গত বিয়ে করে আসার পর থেকেই পলাশের কাছে বিরাগভাজন হয়ে উঠেছে শিমুল।  পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে তাকে হত্যা করবার চেষ্টা পর্যন্ত করছে পলাশ। এর আগে পরাগকে হত্যার চেষ্টা করার অভিযোগে জেল হয়েছে পলাশের স্ত্রী প্রতীক্ষার। জেল থেকে বেরিয়ে এসে শিমুলের প্রতি বদলা নিতে চায় সে।

আরও পড়ুন: Tomader Rani: গল্পে আগমন তৃতীয় ব্যক্তির! রাণীকে থা’প্প’ড় মা’র’ল দুর্জয়; তোমাদের রানী পর্ব দেখে হতাশ দর্শক!

দুজনের চাকরি চলে গিয়েছে। এদিকে কম্পাসন গ্রাউন্ডে স্বামীর চাকরি আদায় করেছে শিমুল। এটা কিছুতেই শান্তি মনে মেনে নিতে পারছে না প্রতীক্ষা। তাইতো সে এবং পলাশ একসাথে চক্রান্ত করে শিমুলকে সরিয়ে দিতে চায়। এবার দর্শক চাইছে সত্যি সত্যিই শাস্তি দিতে হবে পলাশকে। যদিও শিমুলের পাশে পরাগ ছাড়া আর কেউ নেই।

আগে থেকেই নিজের স্ত্রীকে নির্দোষ প্রমাণ করতে একটা অডিও ক্লিপ যোগাড় করে রেখেছিল পরাগ। তার ভাই এবং ভাইয়ের বউ কিভাবে চক্রান্ত করে তার স্ত্রীকে পৃথিবী থেকে সরিয়ে দিতে চায় তার সবটা রেকর্ড করে রেখেছে পরাগ। আদালতে সেটাই পেশ করে সে। তারপর থেকে কাহিনী কোন মোর নেবে? সেটাই দেখার। তার নিজের স্বামী বিপদ থেকে বারবার রক্ষা করেছে শিমুলকে বুঝতে পেরে অবাক হয়েছে নায়িকা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।