লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Monali Thakur: পরপর “মা” হারানোর খবর! মাতৃহারা হলেন মোনালি ঠাকুর

Published on:

WhatsApp Group Join Now

Monali Thakur: গত দুই বছর আগেই বাবাকে হারিয়ে অথৈ জলে ভেসে ছিলেন শিল্পী মোনালি ঠাকুর (Monali Thakur)। এবার হারালেন মাকে। সম্পূর্ণ একা হয়ে গেলেন সোশাল হ্যান্ডেলে পোস্ট করে এমনটাই লিখেছেন মোনালি। বছর দুয়েক আগেই বার্ধক্য জনিত কারণে মৃত্যুর কোলে ঢলে পড়েছিলেন মোনালি ঠাকুরের বাবা বিখ্যাত সংগীত শিল্পী শক্তি ঠাকুর।

তারপর বাবার কথা বার বার স্মরণ করে চোখের জল ফেলেছেন গায়িকা। মাকে সাথে করেই ছিলেন তিনি (Monali Thakur)। কিন্তু তিনিও আর রইলেন না। আজ দুপুর প্রায় ২ টো ১০ মিনিটে প্রয়াত হন মোনালীর মা। জানা গিয়েছে দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন তিনি। তবুও চেষ্টা করে গিয়েছেন মোনালি এবং তার দিদি। মায়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন মোনালীর দিদি মেহুলি ঠাকুর। চলতি বছরের এপ্রিল মাসে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল মাকে। বয়স বেশি না হলেও হঠাৎ করেই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি দুটো কিডনি নষ্ট হয়ে যায়। অক্সিজেন লেভেল কমে যায়। তাই বাড়তি অক্সিজেন সাপোর্টে রাখা হয়েছিল শক্তি ঠাকুরের স্ত্রীকে।

এরপরে বেশ কয়েকদিন ছিলেন লাইফ সাপোর্টে। চিকিৎসায় খুব একটা সাড়া দিচ্ছিলেন না বলে জানিয়েছেন মোনালীর দিদি। ধরেই নিয়েছিলেন মা হয়তো আর থাকবেন না। এদিকে মায়ের শারীরিক অবস্থা খারাপ তবুও কাজ থেকে দূরে থাকতে পারেনি গায়িকা। বাংলাদেশ কনসার্ট করতে গিয়েছিলেন বৃহস্পতিবার। বাধ্য হয়েই বাংলাদেশে গান গাইতে হয়েছে তাকে। কিন্তু মন পড়েছিল কলকাতায়।

আরও পড়ুন: Kar kache koi moner kotha: বিপদের হাত থেকে শিমুলকে বাঁচিয়েছে পরাগ! কোর্টে ফাঁস হলো সত্যি

মায়ের উদ্দেশ্যে একটি গান গেয়ে মায়েদের মন জয় করেছেন। এদিকে আজ এই খবর পেতেই সম্পূর্ণ ভেঙে পড়েন সংগীতশিল্পী (Monali Thakur)। মা কোথায় চলে গেল? হতভম্ভ হয়ে প্রশ্ন করেন মোনালি। বাবার মৃত্যুর সময় চলেছিল লকডাউন পরিস্থিতি ইচ্ছে থাকলেও বিদেশ থেকে ছুটে আসতে পারেননি গায়িকা। তাই থেকে যায় আক্ষেপ। তবে মায়ের মৃত্যুর সময় মায়ের কাছেই ছিলেন তিনি। এই অপূরণীয় ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয় বলছেন বলিউডের এই প্রখ্যাত গায়িকা।

WhatsApp Group Join Now
About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।