লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

“এত বড় অপমান করতে পারবোনা শিমুলকে”, মা-ভাইকে যোগ্য জবাব দিল পরাগ

Published on:

সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে কয়েকটি নতুন ধারাবাহিক। তার মধ্যে একটি অন্যতম হলো কার কাছে কই মনের কথা। ধারাবাহিকের গল্পের জন্যই প্রথম থেকেই আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে এটি। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি দে। তার অভিনয়ের জীবনে প্রত্যেকটা ধারাবাহিকই হিট।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সম্প্রতি শুরু হওয়া এই ধারাবাহিকটিতে দেখানো হয়েছে শাশুড়ি বৌমার পারিবারিক ঝামেলা, যা সব সংসারে প্রায়ই হয়ে থাকে। ধারাবাহিকের নায়িকা শিমুলের শাশুড়ি র প্রথম জীবনে পাওয়া প্রত্যেকটা অপমান, অত্যাচার তিনি তার বৌমা শিমুলের ওপর ফিরিয়ে দিয়ে আনন্দ পান। সম্প্রতি ধারাবাহিকে একটি রবীন্দ্র জয়ন্তী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

আরও পড়ুন: শ্বশুরবাড়ির অত্যাচারে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিলেন শিমুল, ফাঁস ‘কার কাছে মনের কথা’র আগাম পর্ব

আর সেই অনুষ্ঠানটি আয়োজন করেছে শিমুলের পাড়ার সব বউরা মিলে। সেখানে শিমুলের নাচ করার কোন পারমিশন তার শাশুড়ি দেননি। কিন্তু সকলের অজান্তে পারফরমেন্স করার পরে এলো তার জীবনের নতুন অশান্তি। যতক্ষণ পর্যন্ত শিমুলের মুখ দেখা যায়নি তত সময় পর্যন্ত সবারই নাচ ভালো লেগেছিল। তারপর যখন মুখের উপর থেকে শাড়ি তুলল, তখন সবার সামনে শিমুলের শাশুড়ি তার বৌমাকে চড় মেরে বসলেন।

Kar Kache Koi Moner Kotha
Kar Kache Koi Moner Kotha

আর পরাগ ও শিমুলকে বাড়ি থেকে চলে যেতে বলে। বার বার বাড়ি থেকে চলে যেতে বলার এই হুমকি শিমুল আর সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত সে নিজেই বাড়ি থেকে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয় এবং ডিভোর্স দেওয়ার আবেদন জানায়। অন্যদিকে পলাশও নিজের বৌদির ওপর সব রাগ দেখিয়ে বলে, ‘তোর যত হম্বিতম্বি সব আমাদের সামনে, রাতে বউয়ের কাছে গিয়ে সব শান্ত হয়ে যায়। আমার বউ এরকম হলে ধরে চাপকাতাম।’

আর এই কথা সহ্য করতে না পেরে শিমুলের পক্ষ নিয়ে পরাগ কে বলতে শোনা যায় “শিমুল আমার স্ত্রী ওর গায়ে আমি হাত তুলতে পারবো না আমার রুচি এমন নয়। আর আমি একজন শিক্ষক বাচ্চাদের শিক্ষা দিয়ে থাকি, এমন কুশিক্ষা আমার নেই। এসব বলার আগে দ্বিতীয়বার ভেবে কথা বলিস।” সব মিলিয়ে এক জমজমাট মুহূর্ত সৃষ্টি হয়েছে এই ধারাবাহিকে।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment