লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

সবার সামনে সুপ্রকাশ বটব্যালের পর্দা ফাঁস করল পর্ণা, প্রকাশ্যে “নিম ফুলের মধু”র নয়া পর্ব

Published on:

‘নিম ফুলের মধু’ বাংলা টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিকগুলির মধ্যে একটি। বর্তমানে এই ধারাবাহিকের প্রত্যেকটি পর্ব বেশ জমজমাটির সঙ্গে দেখা যাচ্ছে। প্রথম থেকেই সিরিয়ালটি দর্শকদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছে। আর এই ধারাবাহিকের মধ্যে ‘পর্ণা দত্তের’ চরিত্রটি সবথেকে বেশি মন কেড়েছে দর্শকদের। টিআরপির তালিকা থেকে শুরু করে দর্শক মন সব জায়গায় এখন শুধু ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Madhu)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বর্তমানে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিক বেশ টান টান পর্ব দেখা যাচ্ছে। যেখানে দেখা যাচ্ছে পর্ণার আসল রূপ ফাঁস হয়েগিয়েছে সবার সামনে। আসলে সৃজনের ম‍্যাম বিপাশা বন্দ্যোপাধ্যায় যে পর্ণা সে কথা জানতে পেরেছে দত্ত বাড়ির সকলে। এ নিয়ে সৃজন বেশ রেগে রয়েছে। এদিকে পর্ণার শাশুড়ি পর্ণার সঙ্গে সৃজনের ডিভোর্স করাবে বলে সিন্ধান্ত নিয়েছেন। আর এই সব গন্ডগোল যার জননী বেঁধেছে তিনি হলেন সুপ্রকাশ বটব্যাল ওরফে বটু সোনা।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

তবে এবার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে নতুন মোড় আসতে চলেছে। সম্প্রতি আগামী পর্বের সেই প্রোমো প্রকাশ্যে এসেছে। এই প্রোমো দেখেই বোঝা যাচ্ছে, এই ধারাবাহিকের আগামী পর্ব বেশ জমজমাটি হতে চলেছে। কেননা আগামী পড়বে, পর্ণার বিরুদ্ধে তিন্নি ও দত্ত বাড়ির বড় বৌমা মৌমিতার সব কারসাজি ফাঁস হবে। পর্ণা তাদের সব পরিকল্পনা জানতে পেরে গেছে।

Neem Phooler Madhu
Neem Phooler Madhu

পর্ণা তিন্নিকে জানায়, ‘সৃজন আমার ছিল। আর আমার থাকবে। শত চেষ্টা করলেও তুমি তাকে বিয়ে করতে পারবে না’। এদিকে পর্ণা তিন্নির পাতা ফাঁদের আসল সত্যতা জানতে পড়েছে। বটু সোনা যে মাসি সেজে দত্ত বাড়িতেই রয়েছে, তা মুখোশ খুলে দিল। ফুল মাসিই যে বটু সোনা তা সবারসামনে আনলো পর্ণা। এবার কি হবে তাহলে? বটু সোনাকে কি পুলিশের হাতে তুলে দেবে পর্ণা? জানতে হলে দেখুন ‘নিম ফুলের মধু’।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment