লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi-Adrit Wedding Menu: সাবেকিয়ানা সাজ আর বাঙালিয়ানা খাবার! কৌশাম্বী-আদৃতের বিয়ের মেনুতে একের পর এক চমক! কী কী ধরনের পদ রয়েছে দেখে নিন চটপট

Published on:

Kaushambi-Adrit Wedding Menu: টেলিভিশনের (Television) হার্টথ্রব নায়কের বিয়ে। অনুষ্ঠানের খুঁটিনাটিতে নজর সংবাদমাধ্যম থেকে অনুরাগী মহলের। বৃহস্পতিবার বৈশাখের বৃষ্টিস্নাত সন্ধ্যায় গঙ্গা পেরিয়ে প্রেমিকা কৌশাম্বীর (Kaushambi Chakraborty) সঙ্গে চার হাত এক করতে পৌঁছেছিলেন আদৃত (Adrit Roy)। হাওড়ার রামরাজাতলার এক বিলাসবহুল অভিজাত ব্যাঙ্কোয়েটে বসেছিল তারকা জুটির জমাটি বিয়ের আসর।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বিয়েরদিন রাত থেকেই সমাজমাধ্যমে ভাইরাল (Viral) অনুষ্ঠানের নানা ঝলক। বরাবরই নিজেদের বিয়েটা ব্যক্তিগত রাখছে চেয়েছেন আদৃত-কৌশাম্বী। তবে ইতিমধ্যেই ফাঁস বিয়েবাড়ির অন্দরের একাধিক ঝলক। তারকা জুটির বিয়েতে ছিল সাবেকিয়ানার ছোঁয়া। হলুদ পাঞ্জাবি আর তসরের ধুতিতে বরের সাজে সেজে উঠেছিলেন আদৃত। কৌশাম্বী ট্রেন্ডি প্যাস্টেল লেহেঙ্গাকে বুড়ো আঙুল দেখিয়ে সেজে উঠেছিলেন লাল বেনারসিতে। ভরপুর বাঙালিয়ানায় নবদম্পতিকে একঝলক দেখেই মুগ্ধ নেটিজেনরা। তবে জানেন কী আদৃত-কৌশাম্বীর বিয়ের মেন্যুতে কী কী বিশেষ পদ ছিল?

Kaushambi-Adrit Wedding Menu:

ওয়েলকাম ড্রিঙ্কসে ছিল চা, কফি, মকটেল আর ছিল হরেক স্ন্যাক্স। মেন কোর্সে ছিল ফিশ ফ্রাই, চিংড়ি মাছের মালাইকারি, মাটন বিরিয়ানি এবং মুর্গ লাহোরি। শেষপাতে মিষ্টিমুখ করার জন্য ডেসার্টের তালিকায় ছিল বিরিয়ানির সঙ্গে ফিরনি, ম্যাঙ্গো সুফল্যে, কেশর রসমালাই।

আরও পড়ুন: Superstar Singer 3: মাতৃ দিবসে আবির্ভাবের গানে চোখে জল নেহার; কী রিটার্ন গিফট মিলল খুদের?

আমিষের পাশাপাশি নিরামিষ প্ল্যাটারও নজরকাড়া। নিরামিষে বিরিয়ানির বদলে ছিল পোলাও, মাটন বা চিকেনের বদলে ছিল পনির। হাওড়ার বিলাসবহুল ব্যাঙ্কোয়েটে প্রতি আমিষ প্লেটের মূল্য ১০০০ থেকে ১২০০ টাকা। নিরামিষ প্লেটের জন্য জন প্রতি খরচ হয়েছে ১৫০০ থেকে ১৮০০ টাকা। অতিথি আপ্যায়নে কোনও খামতি রাখেননি আদৃত-কৌশাম্বী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।