লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Superstar Singer 3: মাতৃ দিবসে আবির্ভাবের গানে চোখে জল নেহার; কী রিটার্ন গিফট মিলল খুদের?

Published on:

Superstar Singer 3: ১২ মে দিনটা বিশ্বের সব মায়েদের দিন। সব মায়েদের সম্মান জানানোর জন্য এই দিন বিভিন্ন ধরনের অনুষ্ঠান হয়ে থাকে। মায়েদের এই বিশেষ দিনটিকে বিভিন্ন রিয়েলিটি শোতেও নানা ভাবে উদযাপন করতে দেখা যায়। বাদ যায় নি এবছরও, হিন্দি, বাংলা থেকে শুরু করে অন্যান্য চ্যানেলগুলোতে মাদার্স ডে উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হচ্ছে। টেলিভিশনের জনপ্রিয় একটি রিয়েলিটি শো সোনি টিভির সুপারস্টার সিঙ্গার ৩।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

সেখানেও কিন্তু মাদার্স ডে উপলক্ষে আয়োজিত হয়েছিল একটি বিশেষ পর্বের,আসন্ন পর্বটির শিরোনাম ‘ধন্যবাদ মা’, এবং এটি মা, তাদের সীমাহীন ভালবাসার কথা মাথায় রেখে অনুষ্ঠিত হয়েছিল, যেখানে মায়ের জন্য গান গেয়ে তাক লাগিয়ে দিল ছোট্ট আবির্ভাব।

আরও পড়ুন: Ke Prothom Kache Esechi Promo: সিঙ্গল মাদারের লড়াইয়ের গল্প নিয়ে আবারও জি বাংলার পর্দায় ফিরছেন গৌরী এলো খ্যাত অভিনেত্রী; নায়ক কে চেনেন নাকি?

এই বিশেষ দিনের গানের অনুষ্ঠানে গান গেয়ে সবার নজর কানলেন আবির্ভাব, ইতিমধ্যে তার ফ্যানদের সংখ্যাও কিন্তু যথেষ্ট রয়েছে। মাদার্স ডের এই বিশেষ পর্ব এদিন আবির্ভাব তারে জমিন পর ছবির বিখ্যাত গান মা গেয়ে শোনায়। তাঁর গানের ধরন, কায়দা দেখে মুগ্ধ হয়েছে সকলেই, এমন কি কেঁদে ফেলেন বিচারক নেহা কাক্কার। বাদ যাননি সঞ্চালক থেকে শুরু করে উপস্থিত অন্যান্যরাও। সবার কাছ থেকে প্রশংসা কুরিয়েছে ছোট্ট আবির্ভাব (Superstar Singer 3)

গান গাওয়ার শেষ হওয়ার পর ছোট্ট আবির্ভাব তাঁর মায়ের উদ্দেশ্যে বলে, ‘মা জলদি তুমি এখানে চলে এসো। আমি তোমায় মিস করি।’ এরপরই সে বড়সড় চমক পায়। তাঁর মা মঞ্চে আসে এবং তাঁকে জড়িয়ে ধরে। মাদার্স ডে উপলক্ষে এই বিশেষ পর্বে তাঁর এই গান যে সকলের নজর কেড়ে নিয়েছে সেটা বলার অপেক্ষা রাখে না (Superstar Singer 3)

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।