লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ke Prothom Kache Esechi Promo: সিঙ্গল মাদারের লড়াইয়ের গল্প নিয়ে আবারও জি বাংলার পর্দায় ফিরছেন গৌরী এলো খ্যাত অভিনেত্রী; নায়ক কে চেনেন নাকি?

Published on:

Ke Prothom Kache Esechi Promo: আবারও জি বাংলার হাত ধরে ছোট পর্দায় ফিরছেন গৌরী এল খ্যাত অভিনেত্রী মোহনা মাইতি। খবরটি অনেক আগে এলেও এইবার প্রকাশ্যে এল ধারাবাহিকের প্রোমো। আসন্ন এই মেগাতে নায়কের মোহনার বিপরীতে নায়কের ভূমিকায় দেখা যাবে সায়ন বসুকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এর আগে সায়নকে দেখা গিয়েছিল টুম্পা অটোওয়ালির নায়ক হিসাবে। এইবার একইসঙ্গে জি বাংলার আসন্ন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি ধারাবাহিকে স্ক্রিন শেয়ার করবেন মোহনা ও সায়ন। বাস্তবে মোহনার বয়স অনেকটাই কম হলেও ধারাবাহিকে তাকে দেখা যাবে পরিণত বয়সেই। বছর পাঁচেকের মেয়ে মিহির মা হিসাবে গল্পে দেখা যাবে তাকে। প্রোমো অনুসারে, মধুবনীর স্বামী নেই। সমাজের সব প্রতিকূলতা পেরিয়ে একা হাতেই মেয়েকে মানুষ করছে সে। প্রোমোর প্রথম লুকেই মোহনার চরিত্রটি নজর কেড়েছে দর্শকদের (Ke Prothom Kache Esechi)

Ke Prothom Kache Esechi Promo Video:

প্রোমোর শুরুতেই দেখা গিয়েছে, নিজের মেয়েকে খুঁজছে মধুবনী। এরপরেই তাঁর নজরে আসে তাঁর মেয়ে বসের কেবিনে স্যারের সঙ্গে দিব্যি খেলা করছে। মেয়ের এই আচরণের জন্য বসের কাছে ক্ষমা চেয়ে মধুবনী বেরিয়ে পড়ে বাড়ির উদ্দেশ্যে। বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি হওয়ায় মধুবনীর এক সহকর্মী বেশ খোঁচার সুরেই এক তাঁকে জিজ্ঞাস করে- ‘এই বৃষ্টিতে কী করে বাড়ি যাবে গো? আমার তো হাজব্যান্ড আসছে পিকআপ করতে’। সেইসময়ই মধুবনীর সামনে গাড়ি নিয়ে হাজির হয় অফিসের বস, তিনি মধুবনী ও তাঁর মেয়েকে বাড়ি পৌঁছে দেওয়ার প্রস্তাব দেন। কিন্তু সমাজের কথা ভেবে তাঁকে মুখের উপর না বলে দেয় মধুবনী। কিন্তু মিহি ততক্ষণে গাড়িতে উঠে পড়েছে (Ke Prothom Kache Esechi)

আরও পড়ুন: Pan Card Apply: আর দৌড়ঝাঁপের প্রয়োজন নেই, এবার বাড়িতে বসে মাত্র ৫ মিনিটেই তৈরি হবে প্যান কার্ড; জানুন কীভাবে

মেয়ের জন্য বাধ্য হয়ে স্যারের গাড়িতে বসে মধুবনী, জানায় ‘আপনার আমাকে এভাবে হেল্প করাটা সবাই সবসময় স্বাভাবিকভাবে নেয় না’। তাঁর বস জানায়, ‘আমি অস্বাভাবিক কিছু করেছি বলে তো মনে হয় না’। বাড়ি পৌঁছাতে পৌঁছাতে গাড়ির পিছনের সিটে ঘুমিয়ে যায় ছোট্ট মিহি। তাঁর বয়স মিহিকে কোলে করে বাড়ির ভিতরে পৌঁছে দেওয়ার অনুমতি চাইলে মধুবনী জানায়, একা মা হিসাবে মিহিকে সে বড় করছে, এইটুকু অভ্যাস তার রয়েছে। এরপর ঘুমন্ত চোখ চেয়ে হঠাৎ করে মিহি বলে ওঠে, ‘আচ্ছা মা, স্যার আঙ্কেল যদি আমার পাপা হয় তাহলে আমাদের সঙ্গে থাকতে পারবে?’ মেয়ের প্রশ্নে চমকে উঠে মধুবনী। দমকা হাওয়ায় খুলে যায় তাঁর বাড়ির দরজা। অপর প্রান্তে বিস্ময় নিয়ে তাকিয়ে থাকে তাঁর স্যার।

আরও পড়ুন: Pan Card Apply: আর দৌড়ঝাঁপের প্রয়োজন নেই, এবার বাড়িতে বসে মাত্র ৫ মিনিটেই তৈরি হবে প্যান কার্ড; জানুন কীভাবে

তবে কোন স্লটে আসবে এই মেগা তা এখনোও স্পষ্ট নয়। তবে মেগাটি যে সকলের মন জয় করতে আসছে তা বলার অপেক্ষা রাখেনা। যদিও জানা যাচ্ছে, এই আসন্ন ধারাবাহিকের জন্য কপাল পুড়তে পারে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মন দিতে চাই- এর।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।