লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kaushambi Chakraborty: বিয়ের মাস ঘুরতে না ঘুরতেই শোকের ছায়া কৌশাম্বির জীবনে! মাতৃহারা অভিনেত্রী!

Published on:

WhatsApp Group Join Now

Kaushambi Chakraborty: এই তো সেদিন মায়ের সঙ্গে দিদি নাম্বার ওয়ানে খেলতে এলেন। কিংবা বিয়ের পিঁড়িতে বসার আগে মায়ের সাথে মিষ্টি মুহূর্তের সঙ্গিনী হলেন। তার মধ্যেই ঘটে গেল এত বড় সমাপতন। মাতৃহারা হলেন অভিনেত্রী কৌশাম্বি চক্রবর্তী। মাকে হারিয়ে শোকে পাথর হয়ে গিয়েছেন অভিনেত্রী। মাত্র কয়েক মাস আগে বিয়ে হয়েছে অভিনেতা আদৃত রায়ের সঙ্গে। ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী কৌশম্বির সঙ্গে তিন বছরের সম্পর্ক ছিল আদ্রিতের।

ছোট পর্দা এবং বড় পর্দা মিলিয়ে যথেষ্ট সফল আদ্রিত। পর্দায় মিঠাই রানীর উচ্ছেবাবু হিসেবেই বিশেষ পরিচিত তিনি। উচ্ছে বাবু এবং দিদিয়ার বিয়েতে ভরপুর আনন্দ করেছিল মিঠাই পরিবার। হাসি মজা ঠাট্টায় মেতে উঠেছিলেন সবাই। তার মাঝে সঙ্গী হয়েছিলেন কৌশাম্বির মা। মায়ের সঙ্গে বেশ ভাব ছিল মেয়ের। দিদি নাম্বার ওয়ানে এসে মা বলেছিলেন আমি বৃষ্টি হলে ও মেঘ। এদিন মায়ের মৃত্যুর খবর সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেত্রী। ভক্তদের জানিয়ে দেন তিনি মোটেই ভালো নেই তার মানসিক অবস্থার কথা।

মায়ের সঙ্গে শেষ ছবি:

রীতিমতো আর্তনাদ করে ওঠেন তিনি। মায়ের একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানে সাদাকালো শাড়িতে বাড়ির সারমেয়ের সঙ্গে দেখা গিয়েছে কৌশাম্বির মাকে। বিয়ের পরে এত বড় সুখ যেন সামাল দিতে পারছেন না অভিনেত্রী। তিনি লিখেছেন ওমা চলে গেলে আমাদের ছেড়ে আমি কি করবো এবার মা? কে বুঝবে আমায় তোমার মত করে? কার কাছে আবদার করব কার কাছে গল্প করবো? কার সাথে ঝগড়া করব!

নানান রকম আবেগ আপ্লুত লাইনে ভরিয়ে দিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়া। চাকরিজীবী ছিলেন কৌশম্বির মা। রিটায়ার করেছিলেন সদ্য। তারপরে ইচ্ছে ছিল আবৃত্তি শেখাবেন টিউশন করাবেন। চুলের রং করাবেন। কিন্তু সবকিছুই অপূর্ণ রেখে পৃথিবী থেকে চলে গেলেন কৌশাম্বির মা।

তন্নীর পর কৌশাম্বি:

তবে মা যে সবসময় তার সঙ্গে থাকবেন সেটা ধরেই নিয়েছেন কৌশাম্বি। এই সময়ে তার পাশে রয়েছেন স্বামী আদৃত। এর আগে মাতৃহারা হয়েছিলেন মিঠাই সিরিয়ালের অভিনেত্রী তন্বী লাহা রায়। মাকে হারিয়ে শোকো বিহ্বল হয়ে পড়েছিলেন তন্বী। সেই সময় গোটা মিঠাই টিম এমনকি রাগ-অভিমান ভুলে মিঠাই এসে পাশে দাঁড়ায় তার। এবার কি কৌশাম্বির পাশে বন্ধুত্বের হাত বাড়িয়ে দেবেন মিঠাই?

আরও পড়ুন: লক্ষীর ভান্ডারের আদলের শুরু হল নতুন প্রকল্প! মাসে মাসে মহিলাদের একাউন্টে ঢুকবে এক থোক টাকা!

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।