লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ke Prothom Kache Esechi: ছোট্ট মিহির গালে চুমু আঁকল ঋক ও মধুবনি! তাঁদের এক করতে পারবে কী মিহি?

Published on:

WhatsApp Group Join Now

Ke Prothom Kache Esechi: সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক কে প্রথম কাছে এসেছি (Ke prothom kache esechi)। এই ধারাবাহিক একজন সিঙ্গেল মাদারের গল্প বোনা হয়েছে। ধারাবাহিকের নায়িকা মধুবনী তার মেয়ে মিহিকে একা হাতে মানুষ করছে। অন্যদিকে সে একটি অফিসে চাকরি করে। সেখানকার বস তার দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

মিহি মা এবং সেই ভালো মানুষকে একসাথে মিলিয়ে দিতে চায়। এর আগে গৌরী এলো ধারাবাহীকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন মোহনা। অন্যদিকে সায়ন কালার্স বাংলা টুম্পা অটোওয়ালা ধারাবাহিকের আবিরের চরিত্রে অভিনয় করেছিলেন। প্রথমবার একসাথে জুটি বেঁধেছেন মোহনা এবং সায়ন।

কে প্রথম কাছে এসেছি

নতুন ধারাবাহিক টিআরপি তালিকায় বেশ ভালোই নাম কামিয়েছে। বিশেষ করে ছোট্ট মিহির অভিনয় দেখার মতন। মিহি বারবার চাইছে তার মা এবং ভালো মানুষটিকে মিলিয়ে দিতে। মিহির এই প্রচেষ্টা আদৌ কি সফল হবে। একদিকে রয়েছে সমাজের ভয় অন্যদিকে একা হাতে মেয়েকে মানুষ করা। যার ফলে নিজেকে খানিকটা গুটিয়ে রাখে মধুবনী। প্রতিকূলতার হাত থেকে নিজেকে এবং সন্তানকে বাঁচিয়ে চলেছে সে।

আরও পড়ুন: Yogyashree Scheme: রাজ্য সরকারের এই প্রকল্পে উপকৃত হবে পড়ুয়ারা! এইভাবে করুন আবেদন

ছোটবেলা থেকেই মিহিকে নিজের পরিশ্রম করে বড় করে তুলেছে। কিন্তু, তার পরেও রয়েছে সমাজের চোখ রাঙানো। এদিকে মিহির মায়ের অফিসের বস অর্থাৎ রিকবেদ প্রথম থেকেই তাদের নানান সাহায্য করে এসেছে। কখনো গুন্ডাদের হাত থেকে মিহিকে বাঁচানো আবার কখনো তার স্কুলে বাবা হিসেবে পারফর্ম করা। অফিসে যখন তার মা কাজ করে তখন বসের কাছেই বসে থাকে মিহি।

মিষ্টি মুহূর্তে:

সম্প্রতি একটি দৃশ্যে দেখা গিয়েছে গাড়ি থেকে নামছে ছোট্ট মিহি। মধুবনী এবং রিকের হাত ধরে রয়েছে সে। তার গালে স্নেহ চুম্বন একে দিয়েছে মধুবনী এবং ঋগ্বেদ। এই দৃশ্য বেশ মনে ধরেছে দর্শকদের। বিশেষ করে মিহি রূপে রাধিকার অভিনয় অনবদ্য বলছেন দর্শকরা।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।