লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Ke Prothom Kachhe Esechi: মিহির আসল মা মধুবনী নয়! ‘কে প্রথম কাছে এসেছি’র নতুন টুইস্ট

Published on:

WhatsApp Group Join Now

Ke Prothom Kachhe Esechi: সারাদিনের কাজকর্ম শেষ করে বাড়ির মা ঠাকুমারা প্রতিদিন বিকেল বেলা বসে পড়েন টেলিভিশনের সামনে নিজেদের পছন্দের ধারাবাহিক গুলি দেখার জন্য। এই মুহূর্তে বাংলা ধারাবাহিক জগতে অনেক নতুন নতুন ধারাবাহিক শুরু হয়েছে। একাধিক চ্যানেল রয়েছে বাংলা ধারাবাহিকগুলির দেখার জন্য।

আর সেরকমই দর্শকদের পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‘কে প্রথম কাছে এসেছে’। জি বাংলার সদ্য শুরু হওয়া এই ধারাবাহিক খুব অল্প সময়ের মধ্যেই দর্শকের মন জয় করে নিয়েছে। পাঁচ বছরের ছোট্ট মেয়ে মিহিকে নিয়ে মধুবনীর সিঙ্গেল মাদার জীবনের গল্প সকলের মন জয় করেছে।

এরই মধ্যে মধুবনীর জীবনে আসে নতুন এক ব্যক্তি। যে মধুবনীর অফিসের বস। মধুবনীর সঙ্গে তার সম্পর্ক ততটা খোলামেলা না হলেও মধুবনীর মেয়ে মিহির সঙ্গে প্রথম দিন থেকেই তার বসের খুব ভালো সম্পর্ক তৈরি হয়। মিহি তাকে ভালো লোক বলে ডাকে। মিহির সাথে তার সম্পর্ক খুবই বন্ধুত্বপূর্ণ হয়ে ওঠে।

তবে কি মেয়ের হাত ধরেই নিজের নতুন জীবন সঙ্গীকে বেছে নেবে মধুবনী? সে কথা তো বলবে আগামী দিনে ধারাবাহিকের গল্প। কিভাবে কোন দিকে এগোচ্ছে মধুবনী এবং মিহির জীবন সেটা জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। সম্প্রতি আবার নতুন একটি টুইস্ট এসেছে গল্পে, ধারাবাহিকে দেখানো হচ্ছে মধুবনি মিহিকার নিজের মা নয়, সম্পর্কে সে মিহির মাসি। তবে গল্পের মোড় কোন দিকে ঘুরতে চলেছে?

তবে বর্তমানে ধারাবাহিকগুলি সম্পূর্ণ নির্ভর করে তাকে টিআরপি রেটিং এর উপরে। যেই ধারাবাহিকের টিআরপি রেটিং যত ভালো, সেই ধারাবাহিক টেলিভিশনের পর্দায় ততদিন চলবে। ধারাবাহিকের টিআরপি রেটিং একটু এদিক থেকে ওদিক হলেই চ্যানেল কর্তৃপক্ষের পক্ষ থেকে ওই ধারাবাহিক বন্ধ করে দেওয়া হয় যত তাড়াতাড়ি সম্ভব। এমন কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি তিন চার মাস চলার পরেই বন্ধ হয়ে গিয়েছে।

আরও পড়ুন: IRCTC Recruitment: নেই পরীক্ষায় ঝামেলা! সরাসরি ৩০ হাজার টাকার চাকরি দেওয়া হচ্ছে IRCTC তে

আবার এমনও কিছু ধারাবাহিক রয়েছে যেগুলি সহ গৌরবে এক বছরের বেশি সময় ধরে চলছে। আর দর্শকের সেই ভালোবাসা ধরে রাখতে কত যে পরিশ্রম করতে হয় ধারাবাহিকের কলাকুশলী এবং যারা যারা জড়িত রয়েছে ধারাবাহিকের সঙ্গে তাদের প্রত্যেককে। এবারে দেখার অপেক্ষায় জি বাংলার এই নতুন ধারাবাহিক দর্শকের মনে কতটা জায়গা তৈরি করে নিতে পারে। আর কতদিন পর্যন্ত জি বাংলার পর্দায় এই ধারাবাহিক চলে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।