লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

BSNL Recharge Plan: এবারে জিও, এয়ারটেল কে মাত দিতে ১০০ টাকারও কমে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হলো BSNL

Published on:

WhatsApp Group Join Now

BSNL Recharge Plan: বর্তমানে সকলের হাতেই রয়েছে একটি করে স্মার্টফোন স্মার্ট ফোন না থাকলেও বর্তমানে দিনে দিনে বেড়েই চলেছে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা। তবে মোবাইল ব্যবহারকারীর সংখ্যা বাড়লেও দিনে দিনে কমে চলেছে টেলিকম অপারেটর গুলির সংখ্যা। বর্তমান বাজারে গুটি কয়েক টেলিকম কোম্পানী রয়েছে তার মধ্যে অন্যতম ভোডাফোন, এয়ারটেল, জিও।

এছাড়াও রয়েছে বিএসএনএল, তবে বর্তমান সময়ে বিএসএনএল ব্যবহারকারীর সংখ্যা নিতান্তই কম। আর বাকি অন্যান্য যে সমস্ত টেলিকম কোম্পানি রয়েছে তাদের রিচার্জ মূল্য দিনে দিনে বেড়েই চলেছে। তাইতো গ্রাহকদের কথা মাথায় রেখে একের পর এক সস্তা রিচার্জ প্ল্যান বাজারে লঞ্চ করছে বিএসএনএল।

বাজারের বাকি কোম্পানিগুলি ইতিমধ্যেই ফোরজি থেকে ফাইভজি লঞ্চ করে দিলেও টেকনোলোজিগত দিক থেকে অনেকটাই পিছিয়ে রয়েছে BSNL। রাষ্ট্রতত্ত্ব সংস্থা হওয়ার পরেও এখনও বিএসএনএল গ্রাহকেরা শুধুমাত্র 3G পরিষেবা ই পান। তবে বর্তমানে কিছু কিছু জায়গায় 4g ট্রায়াল শুরু হয়েছে।

ইন্টারনেটের যুগে দাঁড়িয়ে জিও, ভোডাফোন, এয়ারটেল গ্রাহকদের কাছে ব্যাপক জনপ্রিয়। তবে অনেকেই রয়েছেন যারা সস্তায় বিভিন্ন রিচার্জ প্ল্যান খোঁজেন তাদের জন্য বিএসএনএল উপযুক্ত। সম্প্রতি এমনই আরও একটি সস্তার রিচার্জ প্ল্যান লঞ্চ করল বিএসএনএল। চলুন জেনে নাও যাক বিএসএনএল এই সস্তা প্ল্যানটি সম্পর্কে।

WhatsApp Group Join Now

আরও পড়ুন: বাড়ির সকল সদস্যের নাম রামায়ন চরিত্রের নামে! জাহিরকে বিয়ের পর কী ইসলাম ধর্ম গ্রহণ করবে সোনাক্ষী?

নতুন যে রিচার্জ প্ল্যানটি লঞ্চ করা হয়েছে তাঁর দাম মাত্র ৮৮ টাকা। ৮৮ টাকার এই রিচার্জ করলেই ৩০ দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। যেখানে অন্যান্য কোম্পানিগুলিতে ১০০ টাকার উপরে সমস্ত রিচার্জ প্যান্ট শুরু, সেখানে ১০০ টাকার কমে রিচার্জ প্ল্যান দিচ্ছে বিএসএনএল। জিও, এয়ারটেল এ ২৪ দিনের ভ্যালিডিটির রিচার্জের দামই প্রায় ১৫৫ টাকা।

তাই বিএসএনএল এর এই প্যান্টি সকলের কাছে বেশ আকর্ষণীয়। ৮৮ টাকার রিচার্জ করলে ৩০ দিনের ভ্যালিডিটি থাকছে তবে আনলিমিটেড কলিংয়ের সুযোগ থাকবে না। ১০ পয়সা ও ৩০ পয়সার বিনিময়ে কলিংয়ের সুবিধা পাওয়া যাবে এই প্ল্যানে। এক্ষেত্রে BSNL to BSNL ১০ পয়সা ও BSNL to Others এর ক্ষেত্রে ৩০ পয়সা চার্জ করা হবে।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।