লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

বাড়ির সকল সদস্যের নাম রামায়ন চরিত্রের নামে! জাহিরকে বিয়ের পর কী ইসলাম ধর্ম গ্রহণ করবে সোনাক্ষী?

Published on:

WhatsApp Group Join Now

Sonakshi Sinha and Zaheer Iqbal Wedding: মুম্বাইতে বিয়ের বাজনা বাজতে চলেছে। সাত পাকে বাঁধা পড়বেন সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha) এবং জাহির ইকবাল(Zaheer Iqbal)। দীর্ঘদিন একে অপরকে ডেট করে অবশেষে চূড়ান্ত পরিনতির অপেক্ষায়। বিয়ের দিন কবে তা নিয়ে এখনো পর্যন্ত দুই তরফ থেকে কিছু না বলা হলেও জানা গিয়েছে ২৩ শে জুন বিয়ের পিঁড়িতে বসবেন তারা।

কিভাবে হবে হিন্দু মুসলিম বিয়ে:

সনাতন হিন্দু পরিবারের মেয়ে সোনাক্ষী ইসলাম ধর্মে বিয়ে করা নিয়ে নানান রকম কটাক্ষ ভেসে এসেছে। এমনকি মেয়ের বিয়েতে থাকবেন না বলে আগেই জানিয়ে দিয়েছিলেন শত্রুঘ্ন সিনহা। এমনকি মেয়েকে ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছিলেন পুনম সিনহা এবং সোনাক্ষীর দাদা লভ। সোনাক্ষীর বিয়ে নাকি বাড়ির অমতেই হচ্ছে। স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী সামাজিকভাবে বিয়ে করবেন সোনাক্ষী এবং জাহির। ইসলাম ধর্মের মতাদর্শ অনুযায়ী ধর্ম বদল করলে নাম পরিবর্তন করতে হবে। ঠিক যেমনটা করতে হয়েছে অন্যান্য সেলিব্রিটিদের ক্ষেত্রে।

sonakshi sinha
sonakshi sinha
কি বলছেন ছেলের বাবা:

তবে কি নিজের নাম এবং ধর্ম বদলে ফেলবেন সোনাক্ষী। এই নিয়ে এবার মুখ খুললেন সোনাক্ষীর হবু শশুর। তিনি জানিয়েছেন সোনাক্ষী ইসলাম ধর্ম গ্রহণ করবেন না। একটি একান্ত সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন জাহিরের বিয়েতে কোনরকম আচার পালন করা হবে না । হিন্দু কিংবা মুসলিম কোনরকম আচার ছাড়াই হবে এই বিয়ে। কেবলমাত্র সই সাবুদ করে বিয়ে হবে। তবে এক্ষেত্রে কেউ কারো ধর্ম পরিবর্তন করবেন না। ঈশ্বর এক হিন্দুরা ঠাকুর বলেন এবং মুসলিমরা আল্লাহ। অর্থাৎ বিয়ে নিয়ে এক ধর্মীয় সহিষ্ণুতার বার্তা দিয়েছেন জাহিরের বাবা। তিনি আশাবাদী ঠাকুরের আশীর্বাদ সর্বদা তার ছেলে এবং বৌমার মাথার উপরে থাকবে।

মেয়ের বিয়ে নিয়ে শত্রুগ্ন:

সম্প্রতি মেয়ের বিয়ে নিয়ে মুখ খুলেছেন শত্রু। তিনি বলেন সোনাক্ষী যাকে ভালোবাসে তাকেই বিয়ে করবে। এই বিয়েতে সকলেই অংশ নেবে। সোনাক্ষীর কাকা আসছেন আমেরিকা থেকে।। রেজিস্ট্রি এবং বিয়ের যাবতীয় অনুষ্ঠান জাহিরের বাড়িতেই অনুষ্ঠিত হবে। এটা পরিবারের কাছে এক আনন্দের মুহূর্ত। এদিকে ২ পরিবার সমানভাবে যোগ দেবেন এই বিয়েতে। সোনাক্ষীর বাবার বাড়ি রামায়ণ আলোর মালার সেজে উঠেছে। সমুদ্রের পাড়ে জুহুর ধারে এই রামায়ণ প্রাসাদ এখন বিয়ের বাজনা বাজার অপেক্ষায় প্রহর গুনছে।

আরও পড়ুন: Government Employee: সরকারি কর্মীদের কাজে ফাঁকি রুখতে বড় পদক্ষেপ সরকারের! জানুন বিস্তারিত

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।