লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Srabanti Chatterjee: “ছেলেকে ভীষণ ভয় পাই,” সাক্ষাৎকারে একি বললেন অভিনেত্রী শ্রাবন্তী

Published on:

WhatsApp Group Join Now

Srabanti Chatterjee: এই মুহূর্তে টলিউডের অন্যতম চর্চিত এবং সুন্দরী অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। বেশ কয়েক বছর ধরেই টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যে বেশ অনেকগুলি ছবিতে অভিনয় করেছেন শ্রাবন্তী। অভিনেত্রীর অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সুয়ি চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। যদিও তা নিয়ে অভিনেত্রীর কোনরকম কোন হেলদোল নেই।

অভিনেত্রীর বিবাহিত জীবন নিয়ে এখনো সোশ্যাল মিডিয়া নানান রকমের পোস্ট দেখা যায়। কারণ ইতিমধ্যেই তিন তিনবার বিয়ে ভেঙেছে অভিনেত্রীর। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়ে অনেক কাটা ছেঁড়া হয়েছে। ব্যাক্তিগত জীবন নিয়ে কাদা ছোঁড়াছুঁড়ি হলেও অভিনেত্রীর ভক্ত সংখ্যা কিন্তু কম নয়, হাজার হাজার পুরুষ তার রূপের যাদুতে মুগ্ধ হয়েছে বারবার। সোশ্যাল মিডিয়াতে দারুন সক্রিয় থাকেন অভিনেত্রী। মাঝেমধ্যে বিভিন্ন ছবি, ভিডিও শেয়ার করেন তিনি।

শ্রাবন্তীর প্রথম বিয়ে মাত্র ১৬ বছর বয়সে পরিচালক রাজীবের সাথে। মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছেন তিনি। তাদের একমাত্র সন্তান অভিমন্যু ওরফে ঝিনুক কে নিয়েই এক দিন কাটছে শ্রাবন্তীর। ছেলের সাথে তার বয়সের পার্থক্য মাত্র ১৭ বছরের। তাই ছেলের সঙ্গে তাঁর সম্পর্ক অনেকটাই বন্ধুত্বের। অভিনেত্রীর জন্মদিনের ঠিক একদিন পরেই তার ছেলের জন্মদিন। এই বছর মা পা দেবে ৩৮ বছরে আর ছেলের বয়স হবে ২২।

আরও পড়ুন: BSNL Recharge Plan: এবারে জিও, এয়ারটেল কে মাত দিতে ১০০ টাকারও কমে রিচার্জ প্ল্যান নিয়ে হাজির হলো BSNL

তবে জন্মদিনে তেমন কোনো প্ল্যান নেই। রাত জেগে পার্টি করা মোটেও পছন্দ নয় ঝিনুকের। সব ছেলেমেয়েরা যেমন মাকে ভয় পায় তেমন তাঁর ক্ষেত্রে খানিক উলটো।ছেলেকেই নাকি বেশ ভয় পান তিনি। অভিনেত্রীকে জিজ্ঞেস করা হয়েছিল তার ছেলে ঝিনুক লিভ ইন করলে তিনি মেনে নেবেন কিনা। এই প্রসঙ্গে একেবারে খোলাখুলি অভিনেত্রী জানান, “হ্যাঁ! অবশ্যই মেনে নেব।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।