লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Viral News: প্রেমিকের জন্য সুদূর ব্রাজিল থেকে ভারতে ছুটে এলেন ব্রাজিলিয়ান সুন্দরী, করলেন বিয়ে

Published on:

WhatsApp Group Join Now

Viral News: সোশ্যাল মিডিয়াতে প্রতিদিন নিত্য নতুন ভিডিও ভাইরাল হচ্ছে। এই সমস্ত ভিডিওর মাধ্যমে আমরা দেশের কোনায় কোনায় নানারকম খবর জানতে পারি। ঘরে বসেই আমরা দেশ-বিদেশের বিভিন্ন খবর জানতে পেরে যাই খুব সহজেই। এমনকি এই ভাইরাল ভিডিও এবং ছবির মাধ্যমে এমন অজানা তথ্য আমাদের সামনে চলে আসে যা দেখে রীতিমতো আমরা অবাক হয়ে যাই। সম্প্রতি সেরকমই এক ঘটনার সাক্ষী হল সোশ্যাল মিডিয়ার জনগণ। যা দেখে আপনিও অবাক হবেন।

ছবিতে দেখা যাচ্ছে এক মহিলা তার পরনে লাল বেনারসী, গায়ে সোনার গয়না, মাথায় মুকুট পরে এক্কেবারে নববধূর সাজে বসে রয়েছেন। তবে এই নববধূ কিন্তু বাঙালী বা ভারতীয় কোনোটাই নন। নবদ্বীপের পাত্র কার্তিক মণ্ডলের সঙ্গে যার বিয়ে হয়েছে তিনি ভারতেরই প্রতিবেশী দেশের নাগরিক। তিনি ব্রাজিলিয়ান সুন্দরী ম্যানুয়েলা অলভেস দ্য সিলভা।

আরও পড়ুন: Srabanti Chatterjee: “ছেলেকে ভীষণ ভয় পাই,” সাক্ষাৎকারে একি বললেন অভিনেত্রী শ্রাবন্তী

কিন্তু এবারে প্রশ্ন হচ্ছে এই ব্রাজিলিয়ান সুন্দরী কিভাবে নবদ্বীপের কার্তিকের সাথে বিয়ে করলেন? নবদ্বীপের বাসিন্দা কার্তিক মণ্ডলের সঙ্গে ম্যানুয়েলা অলভেস দ্য সিলভার পরিচয় হয় ফেসবুকের মাধ্যমে প্রায় বছর ছয় আগে। মেসেঞ্জারে তাঁদের কথাবার্তা হত। সেখান থেকেও ক্রমশ তাঁদের বন্ধুত্ব গাঢ় হয়। ধীরে ধীরে তারা এক অপরের প্রেমে পড়ে যান।

Viral News
Viral News

তারপরই ম্যানুয়েলা ঠিক করে ফেলেন নিজের ভালোবাসার মানুষের সঙ্গেই ভারতে এসে সংসার করবেন। তাই ব্রাজিল থেকে ম্যানুয়েলা সরাসরি জামাইষষ্ঠীর আগের দিন চলে আসেন কার্তিকের দিল্লির ভাড়া বাড়িতে। পরে সেখান থেকে তিনি পৌঁছোন নবদ্বীপের ফরাসডাঙার টিনের চালের বাড়িতে। তারপরই তারা সিদ্ধান্ত নেন বিয়ে করার।

WhatsApp Group Join Now

যেই ভাবা সেই কাজ, গত শুক্রবার শুভলগ্নে বাঙালি রীতি মেনেই সাতপাকে ঘুরলেন কার্তিক ও ম্যানুয়েলা। ম্যানুয়েলা কে বাঙালি নব বধূর বেশেই দেখা গিয়েছে। কার্তিক-ম্যানুয়েলার এই বিয়েতে অমত হয়নি দুই পরিবারেরও। কার্তিকের পরিবারের তরফে ব্রাজিলে ম্যানুয়েলার পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তাঁরা তাঁদের মেয়ের ইচ্ছাতেই সম্মতি প্রকাশ করেছেন।

About Author
Ankana Chowdhury

নমস্কার আমার নাম অঙ্কনা চৌধুরী। আমি বিগত দু'বছর ধরে ডিজিটাল মিডিয়াতে কাজের সঙ্গে যুক্ত রয়েছি। এই দু বছরে আমি বিভিন্ন ধরনের বিষয়ের উপরে জেনারেল নিউজ লিখেছি। এবং বর্তমানে আমি অনেকটাই কাজ শিখে এই জেনারেল নিউজ লেখায় নিজেকে সাবলীল করে তুলেছি। এই কয়েক বছরে আমার অভিজ্ঞতা ভীষণই ভালো।