‘জল থই থই ভালবাসা’র অপরাজিতার মেয়ে তোতা আসলে কে? রইল আসল পরিচয়

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow

সদ্য শুরু হওয়া স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল জল থৈথৈ ভালোবাসার গল্প ইতিমধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে। এই ধারাবাইকে অপরাজিতা আঢ্য এবং তার মেয়ে পর্দার তোতা এই মা মেয়ের গল্প জমিয়ে তুলেছে বাড়ির মা কাকিমা দের ড্রয়িং রুম। অপরাজিতা আঢ্য সিনেমা জগতের পরিচিত মুখ হলেও তার মেয়ে পর্দার তোতা কিন্তু ছোট পর্দার জগতে সম্পূর্ণ নতুন। অনেকেই হয়তো জানেনা এই তোতার আসল পরিচয়। তাহলে চলুন দেখে নেওয়া যাক এই তোতা আসলে কে।

Anusha Viswanathan
Anusha Viswanathan

পর্দার তোতার আসল নাম আনুশা বিশ্বনাথন। দাদু এন বিশ্বনাথন বাবা পরিচালক অশোক বিশ্বনাথন। মা বাচিক শিল্পী মধুমন্তী মৈত্র। সকলেই তাকে চেনেন। ছোট পর্দায় এই অভিনেত্রী এটা প্রথম অভিনয় হলেও বড় পর্দায় তিনি একজন নামকরা অভিনেত্রী বহু সিনেমা তে অভিনয় করেছেন এই অভিনেত্রী। যেমন অভিনয় করেছেন ব্যোমকেশ, খুন, মিথ্যে প্রেমের গান, বরুণ বাবুর বন্ধু, দূর্গা সহায় প্রভৃতি সিনেমায়।

Jol Thoi Thoi Bhalobasa
Jol Thoi Thoi Bhalobasa

সবেতেই তিনি সকলের মন জয় করে নিয়েছেন মুহূর্তেই। তার দাদু তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যালকাটা বিশ্বনাথন নামে পরিচিত তিনি অভিনেতাদের অধ্যাপক ছিলেন। তিনি নাকি উত্তম কুমারের শিক্ষক ছিলেন। সিনেমা ছাড়া মডেলিং এর সঙ্গে যুক্ত এই আনুষা বিশ্বনাথন। আপাতত ছোট পর্দায় ফিরে আসেন এই অভিনেত্রী। স্টার জলসার জল থৈ থৈ ভালোবাসা র গল্পে দেখানো হয়েছে অপরাজিতা আঢ্য মা কোজাগরী র ভূমিকায় অভিনয় করছেন।

Anusha Viswanathan
Anusha Viswanathan

অল্প বয়সেই বিয়ে হয়ে যায় কোজাগরী র। তার তিন সন্তান। এই তিন সন্তানের ভূমিকায় অভিনয় করছেন দেবোত্তম সাহা, অর্ণব বন্দ্যোপাধ্যায় এবং অনুশা। অল্প বয়সে বিয়ে হয়ে যাওয়ার পর স্বামী সন্তান নিয়ে সমস্ত সংসারকে দেখাশোনা করে কোজাগরী। কিন্তু তার মনে আছে অনেক আশা, সেই আশা পূরণের একমাত্র মাধ্যম হলো তোতা। তোতাকে সঙ্গে নিয়ে কোজাগরি তার জীবনের স্বাদ কিভাবে পূরণ করবে সেটাই এখন দেখার বিষয়। আর তার জন্য অবশ্যই চোখ রাখতে হবে টিভির পর্দায়।

হোয়াটস্যাপ গ্রুপ জয়েন
Google News Follow