প্রসেনজিৎকে নিয়ে সমস্ত আক্ষেপ উগরে কেঁদে ভাসালেন রচনা!

WhatsApp Channel Join Now
Google News Follow

বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন রচনা বন্দ্যোপাধ্যায়। সমসাময়িক যে কোন অভিনেত্রীকে পেছনে ফেলে দিয়ে আজও তিনি সমানভাবে ক্যামেরায় সামনে সাবলীল। প্রসেনজিৎ অথবা চিরঞ্জিত যেকোনো প্রথম সারির অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন রচনা। তবে বেশিরভাগ সিনেমায় তিনি প্রসেনজিতের বিপরীতে অভিনয় করেছেন। প্রায় 40 টি সিনেমায় অভিনয় করেছেন প্রসেনজিৎ এবং রচনা।

Rachana Banerjee
Rachana Banerjee

কিছু বছর আগে অপুর সংসার নামক একটি রিয়ালিটি শো তে এসে প্রসেনজিৎ বিষয়ে কথা বলতে গিয়ে রচনা বলেন, প্রায় ৫০টির বেশি সিনেমায় একে অপরের সঙ্গে অভিনয় করেছিলাম কিন্তু কখনো প্রসেনজিৎ আমার দিকে তেমন ভাবে তাকায়নি।

Rachana Banerjee
Rachana Banerjee

ওটা তো মনে হতে পারতো আমি এত সুন্দরী নায়িকা, আমাকে একটু ভালোবাসা উচিত কিন্তু আমাকে কখনোই পাত্তা দেয়নি ও। সংকোচ না করেই রচনা বলেন, আমারও মনে হতো প্রসেনজিতের সঙ্গে প্রেম করতে কিন্তু প্রসেনজিৎ কখনোই আমাকে তেমনভাবে দেখত না। এই কথা শুনে রীতিমতো অবাক হয়ে গেছেন সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়।

Rachana Banerjee
Rachana Banerjee

আমরা সকলেই জানি, বৈবাহিক জীবনে একেবারেই খুশি নন রচনা বন্দ্যোপাধ্যায়। বর্তমানে শুধুমাত্র ছেলেকে নিয়ে দিন কাটাচ্ছেন রচনা। সঞ্চালনার পাশাপাশি নিজের ব্যবসাও সামলাচ্ছেন রচনা।

আরও পড়ুন: মেদ বেড়েছে শরীরে, একটি সিনেমা করে কিভাবে মোটা হয়ে গেল সৌমিতৃষা! কটাক্ষ নেটিজেনদের