লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

Kon Gopone Mon Bheseche: অহনার সামনে শ্যামলীকে স্ত্রীর পরিচয় দিল অনিকেত! তবে কি মিটলো মান-অভিমানের পালা?

Published on:

WhatsApp Group Join Now

Kon Gopone Mon Bheseche: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে (Kon Gopone Mon Veseche)। এই ধারাবাহিক প্রথম থেকেই দর্শক মহলে সাড়া ফেলেছে। শ্যামলী ও অনিকেতের জুটি বিশেষ পছন্দ করেন দর্শক। সম্প্রতি মেগায় এসেছে বিরাট পরিবর্তন সমস্ত ঝড়-ঝঞ্ঝার সামলে অনিকেত আর শ্যামলী যখন প্রায় এক হয়েছে, ঠিক তখনই অনিকেতের প্রাক্তন অহনা পুনরায় ফিরে এলো অনিকেতের জীবনে।

শ্যামলীকে স্ত্রীর পরিচয় দিল অনিকেত!

‘কোন গোপনে মন ভেসেছে’ ধারাবাহিকের দর্শকরা জানেন, শ্যামলী আর অনিকেতের বিয়ে হয়েছিল সম্পূর্ণরূপে পরিস্থিতির প্রকোপে। প্রথম থেকেই শ্যামলীকে বিয়ে করতে চায়নি অনেকেত। এদিকে শ্যামলী তাঁর স্যার অন্ত প্রাণ। জোড়াবাড়িতেও বহু লড়াই লড়তে হয়েছে শ্যামলীকে। এখনো সে তাঁর শাশুড়ি মায়ের চোখে বৌমা মর্যাদা পায়নি।

শ্যামলী আর অনিকেত যতবার কাছাকাছি এসেছে ততবার কোন না কোন ঝড় দুজনকেই আলাদা করেছে। নানান কারণে শ্যামলীকে ভুল বুঝেছে অনিকেত। তবে এত কিছুর পরেও শ্যামলী এবং অনিকেতের জোড় আলাদা করা যায়নি। তারা একে অপরের সঙ্গে বাঁধনে যুক্ত হয়েই রয়েছে।

সম্প্রতি দেখা যায়, শ্যামলীকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার চেষ্টা করে মন্দার। কিন্তু সবার চোখে ধুলো দিয়ে পরচুলা পরে মন্দারের সিঁদুর নিজের সিঁথিতে ছোঁয়াতে দেয়নি শ্যামলী। সেখানে শুধুই জ্বলজ্বল করে অনিকেতের দেওয়া সিঁদুর। এইসব ঘটনার পর আস্তে আস্তে শ্যামলী অনিকেতের কাছাকাছি আসতে থাকে। দুজনের মধ্যে কমতে থাকে ভুল বোঝাবুঝি।

আরও পড়ুন: Summer Vacation Update: উত্তরোত্তর বাড়ছে গরম! স্কুল ছুটি নিয়ে প্রকাশ্যে এল নয়া নির্দেশিকা

এরপরই দেখা যায়, ডিনার ডেটে গেছে শ্যামলী ও অনিকেত। ‌আর সেখানেই নিজের প্রাক্তন অহনার কথা শ্যামলীকে জানায় অনিকেত। এরপরই দেখা যায়, আবির্ভূত হয়েছে স্বয়ং অহনা। অনেকদিন পর অহনাকে দেখে চমকে যায় অনিকেত। অহনাও অবাক হয়ে যায় অনিকেতকে দেখে। কিন্তু অনির পাশে দাঁড়ানো মহিলাটিকে তা জানতে চায়। তখন অনিকেত বলে, শ্যামলী হল তাঁর স্ত্রী। অনিকেতের মুখ থেকে স্ত্রী ডাক শুনে খুশি হয় শ্যামলী।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।