লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

শরীরে নেই ব্লাউজ, সবুজ শাড়ি আদুর গায়ে জড়িয়ে নেটদুনিয়ায় ঝড় তুললেন মধুমিতা

Published on:

বাংলা অভিনয় জগতের একজন বিখ্যাত অভিনেত্রী হলেন মধুমিতা সরকার। ছোট পর্দায় ‘পাখি’ চরিত্রের মধ্যে দিয়ে দর্শকদের কাছে পরিচিতি পান তিনি। এখন তিনি বড় পর্দার বিখ্যাত অভিনেত্রী। সিনেমা ও ওয়েব সিরিজে তাকে প্রায়শই দেখা যায়। একটা সময় ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিককে সহজ সরল ‘পাখি’ -র চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে ঝড় তুলেছিলেন তিনি। আজ রীতিমতো টলিউডের রাজত্ব করছেন। তবে এখন তিনি আর টলিউডেই সীমাবদ্ধ থাকবেন না। শোনা যাচ্ছে শীঘ্রই বলিউডের পাড়ি দিতে চলেছেন তিনি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মধুমিতা সরকারকে (Madhumita Sarcar photoshoot) বিভিন্ন ধরনের পোশাকে দেখা যায়। তা সে ইন্ডিয়ান হোক বা ওয়েস্টার্ন। সব পোশাকেই ভারী সুন্দর দেখতে লাগে তাকে। সোশ্যাল মিডিয়ায় তিনি দারুণ একটিভ। ফ্যান ফলোয়িং রয়েছে প্রচুর। ভক্তদের জন্য ডে টু ডে লাইফের আপডেট পোস্ট করে থাকেন তিনি সোশ্যাল মিডিয়ার। শরীর খারাপ থেকে শুরু করে নতুন সব কিছুরই আপডেট দেন তিনি।

সম্প্রতি তিনি বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। যার জেরে রীতিমতো ঝড় উঠে গেছে। ছবিগুলিতে ব্লাউজ ছাড়া শুধু শাড়িতেই দেখা যাচ্ছে তাকে। গাঢ় সবুজ রংয়ের লাল পাড় শাড়িতে অনবদ্য সুন্দরী লাগছে তাকে। আঁটোসাঁটো করে বাধা চুল আর চোখে কাজল, পায়ে রয়েছে আলতা, নাকের নথ আর হাতে পড়েছেন সবুজ কাঁচের চুড়ি। সব মিলিয়ে অসাধারণ লাগছে তাকে। একটি বুটিকের হয়ে ফটোশুট (Photoshoot) করেছিলেন তিনি।‌

সামনেই দুর্গাপুজো। এই উপলক্ষেই বিখ্যাত তারকাদের নিয়ে ফটোশুট করাতে ব্যস্ত বিভিন্ন বুটিক আর ব্র্যান্ডগুলি। জানিয়ে রাখি, কিছুদিন পরেই তিনি মুম্বাই পাড়ি দেবেন। শোনা যাচ্ছে একটি হিন্দি ফিল্মের অফার পেয়েছেন তিনি। সিনেমাটির নাম ‘ফর্জ’ (Farz)। সিনেমাতে তার বিপরীতে থাকবেন অনুজ বিরওয়ানি (Anuj Birwani)। আগস্ট মাস থেকে শুরু হয়ে যাবে এই সিনেমাটির শুটিং। বাংলা সিনেমা জগতের পর এবার হিন্দি সিনেমা জগতে নাম লেখাতে চলেছেন মধুমিতা (Madhumita Sarcar)।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment