লেটেস্ট খবরবিনোদনভাইরাললাইফ স্টাইলরেসিপি

পুজো কাঁপতে আসছে মাননীয়া মমতা ব্যানার্জির নতুন গানের অ্যালবাম! এবার প্যান্ডেলে প্যান্ডেলে শুনতে পাবেন মুখ্যমন্ত্রীর গাওয়া গান

Published on:

মমতা ব্যানার্জি এই নামটার সঙ্গে সকলেই পরিচিত। কম বেশি গোটা বিশ্বের মানুষ তাঁকে চেনেন। আলাদা ভাবে তাঁর পরিচয়ের প্রয়োজন পড়ে না। তিনি আমাদের রাজ্যের মুখ্যমন্ত্রী। একজন নেত্রী হিসাবে তিনি সফল। তবে তাঁর যে অন্যান্য শিল্প গুন ও রয়েছে এ কথাও অনেকের জানা। তিনি কবিতা লিখতে ভালোবাসেন,রান্না করতে ভালোবাসেন এমনকি গান করতেও ভালোবাসেন। আর এবারের পুজোয় তারই এক ঝলক দেখা যাবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রতি বছরের পুজোয় কিছু না কিছু গান প্রকাশ করেন। এবারেও তাঁর লেখা ও সুর করা কিছু গান পুজোয় রিলিজ পেতে চলেছে। প্রায় ৮টি গান আসবে বলে জানা যাচ্ছে। যার মধ্যে ৬টি গানের রেকর্ড ইতিমধ্যেই হয়ে গিয়েছে। বাকি দুটি গানের রেকর্ড স্পেন যাত্রা থেকে ফিরে এসে করবেন বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, একটা সময় ছিল যখন প্রতি বছর নিয়ম করে পুজোর সময় গানের অ্যালবাম বের হত। জামা কাপড় জুতোর সঙ্গে ক্যাসেড কেনার রীতি তখন বেশ জমজমাট ছিল। তবে এখন আর সেভাবে পুজোর অ্যালবাম বের হয় না।

mamata banejee
mamata banejee

তবে মাননীয়ার পক্ষ থেকে প্রতি বছরই গানের অ্যালবাম উপহার পায় শ্রোতারা। ইতিমধ্যেই যে ছয়টি গান রেকর্ড করেছেন মাননীয়া, তার মধ্যে একটি হলো ‘শুভ জন্মদিন’। এই গানটি তিনি প্রাক্তন মুখ্যসচীব মলয় দে-র জন্মদিনে লিখেছিলেন। তিনি নিজেই এ গানের সুর দিয়েছেন। জন্মদিন নিয়ে এত সুন্দর একটি গান এবার বাজবে বাংলার ঘরে ঘরে।

mamata banejee
mamata banejee

জানা যাচ্ছে, আগামী মহালয়ার দিন মুক্তি পাবে মমতা ব্যানার্জির লেখা ও সুর করা গানের অ্যালবাম। জানিয়ে রাখি, তিনি জনপ্রিয় ধারাবাহিক ‘গুড্ডি’ ও ‘জগদ্ধাত্রীতে’ নিজের লেখা গান দিয়েছেন। যে কারণে তিনি টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডও পেয়েছেন। গান ছাড়াও কবিতা লেখা ও ছবি আঁকতে পারদর্শী আমাদের মুখ্যমন্ত্রী। যদিও এ জন্য ওনাকে একাধিকবার ট্রোলও হতে হয়েছে। তবে প্রতিবারই সমালোচনার ঊর্ধে গিয়ে নিজের পছন্দকে গুরুত্ব দিয়ে চলেছেন।

About Author
Adhrit Roy

বিগত প্রায় চার বছর ধরে ডিজিটাল মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত। যেকোনো ধরণের জেনারেল নিউজ লেখায় পারদর্শী।

Leave a Comment